Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নাইট ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত
বঙ্গবন্ধু শেখ

কচুয়ায় নাইট ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত

কচুয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ৩নং বিতারা ইউনিয়নে আন্ত: ওয়ার্ড শর্টপিচ নাইট ক্রিকেট ট‚র্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে বিতারা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে তেগুরিয়া শিশু বিদ্যা নিকেতন মাঠে প্রধান অতিথি হিসেবে ক্রিকেট ট‚র্ণামেন্ট খেলা উদ্বোধন করেন,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার ও সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়ের যৌথ পরিচালনায় ও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সোহাগ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: মাহবুব আলম, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সরকার জহির রায়হান,উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ২নং পাথৈর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামাল পারভেজ মিয়াজী ও বিতারা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সজিব পাটওয়ারী প্রমুখ।

অনুষ্ঠানটি উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বিতারা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুনের সার্বিক সহযোগিতায় ১০টি টিমের মধ্যে অনুষ্ঠিত হয়। পরে বিজয়ী দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২৮ মার্চ ২০২১