Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান
chairman

কচুয়ায় নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান

চাঁদপুরের কচুয়ায় নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্টমন্ত্রী ড. মহীউদ্দীন আলমগীর এমপি ও পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ৩য় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী কচুয়া উপজেলা চেয়ারম্যান মো.শাহজাহান শিশির, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মাহবুব আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানমকে সংর্বধনা দেয়া হয়েছে।

মঙ্গলবার(৩০ এপ্রিল) বিকালে কোয়া-চাঁদপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে এ সংর্বধনা ও মাদ্রাসার বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক ও পুরস্কার বিতরনী সভার আয়োজন করা হয়।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. জামাল হোসেন রাজু’র সভাপতিত্বে সংর্বধনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সাবেক স্বরাষ্টমন্ত্রী ড. মহীউদ্দীন আলমগীর এমপি।

মাদ্রাসার সিনিয়র সহকারী শিক্ষক মো. জামাল হোসেনের পরিচালনায় সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহীন।

মাদ্রাসার সুপার মাও. মো. ইয়াকুব আলী, বিদ্যূৎ শাহী সদস্য জাবরুল হাসান শাহীন, কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহীম খলিল বাদল। এসময় মাদ্রাসার শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে মাদ্রাসার বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সংবর্ধিত অতিথিদের ক্রেষ্ট সামগ্রী তিবরন করা হয়।

প্রতিবেদক:জিসান আহমদ নান্নু
৩০ এপ্রিল ২০১৯