Home / উপজেলা সংবাদ / কচুয়ায় দুর্বৃত্তরা এসিডে ঝলসে দিয়েছে গৃহবধূর শরীর

কচুয়ায় দুর্বৃত্তরা এসিডে ঝলসে দিয়েছে গৃহবধূর শরীর

কচুয়া প্রতিনিধি ||   আপডেট: ০৯:২১ পিএম, ০৪ অক্টোবর ২০১৫, রোববার

 

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার দারাশাহী-তুলপাই গ্রামে নাজমা বেগম (২৮) নামের এক নারীর শরীর এসিডে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১০টার দিকে ওই গ্রামে দুর্বৃত্তদের দেয়া এসিডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নাজমা বেগমের স্বামী ইসমাইল হোসেন বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা ও ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানাগেছে, ঘটনার দিন রাতে গৃহবধূ নাজমা বেগম প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে পূর্বে ওঁৎপেতে থাকা ৪/৫ জন দুর্বৃত্ত তার মুখমন্ডলে তার বাম চোখে ও কপালের নিচের অংশে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এসিডে ঝলসে যাওয়া গৃহবধূ নাজমা বেগমকে প্রথমে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় রোববার বিকেলে চাঁদপুরের পুলিশ সুপার সামসুন্নাহার দারাশাহী-তুলপাই গ্রামে এসিড নিক্ষেপের স্থান পরিদর্শন করে স্থানীয়দের সাথে কথা বলেন।

স্থানীয় লোকজন বিষয়টি মিথ্যা সাজানো বলে দাবি করেন। এসময় কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, ওসি মোহাম্মদ ইব্রাহিম খলিল, ওসি তদন্ত মোঃ সামসুল হক, ইউপি চেয়ারম্যান সামসুদ্দিন মুন্সিসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এ ঘটনায় রোববার সন্ধ্যায় চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার দোয়াটি ও বাঁচাইয়া-নয়াকান্দি গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

  আপডেট: ০৯:২১ পিএম, ০৪ অক্টোবর ২০১৫, রোববারচাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫