Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় দুব্যবসায়ীকে মারধর করে ১১ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ
চাঁদপুর কচুয়ায়, চাঁদপুর কচুয়ায়

কচুয়ায় দুব্যবসায়ীকে মারধর করে ১১ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

চাঁদপুর কচুয়ায় রহিমানগর বাজারের দুই গোশত ব্যবসায়ীকে মারধর করে নগদ ১১ লাখ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। হামলার শিকার ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মো: জহিরুল ইসলাম বাদী হয়ে রোববার সন্ধ্যায় কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে সাতবাড়িয়া গ্রামের স্বপন (২৫), শরীফ (২৮), সোহরাব (২২), হৃদয় (২২), হেঞ্জু মিয়া (২৭) এর নাম উল্লেখ ও ১০/১২জনকে অজ্ঞাত আসামী করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে,রহিমানগর বাজারের ব্যবসায়ী জহিরুল ইসলামের ছেলে জুয়েল রোববার পোনে ১১টার দিকে অটোরিক্সা যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে সাতবাড়িয়া গ্রামের হাবিব মিয়ার দোকানে পৌছলে একই এলাকার বখাটে স্বপন জুয়েল রানাকে পথ গতিরোধ করে তার স্মার্ট মোবাইল জোরপূর্বক ছিনিয়ে নেয়। এসময় জুয়েল রানা প্রতিবাদ করলে তাকে মারধর করে রক্তাক্ত ফুলা জখম করে।

এসময় তার বাবা জহিরুল ইসলাম ও একই এলাকার অপর ব্যবসায়ী শাহাদাত হোসেন গরু ক্রয়ের জন্য কুমিল্লার লাইমাই এলাকার চন্ডিমূড়া গরু বাজারের উদ্দেশ্যে রওনা হয়। আকস্মিক ভাবে জুয়েলের ডাক চিৎকার শুনে ঘটনাস্থলে আসলে হামলাকারীরা দলবল নিয়ে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে তাদের আক্রমন করে মারধর করে।

পরে স্থানীয় লোকজন ছুটে এসে হামলাকারীদের হাত থেকে জহির, শাহাদাত ও জুয়েলকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হামলাকারীরা এসময় ব্যবসায়ী জহিরুল ইসলামের ৬ লাখ ৩৫ হাজার টাকা ও শাহাদাত হোসেনের লুঙ্গির কোছরে থাকা ৪ লাখ ৭০ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আবু হানিফ জানান, দুই ব্যবসায়ী ও তার পুত্রকে মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

স্টাফ করেসপন্ডেট,৭ ডিসেম্বর ২০২০