Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় টেলিকম সেন্টারে চুরি

কচুয়ায় টেলিকম সেন্টারে চুরি

জিসান আহমেদ নান্নু, কচুয়া :

চাঁদপুর জেলার কচুয়ার রাগদৈল বাজারে ফরাজী টেলিকম এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টারে দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে। বুধবার মধ্যরাতে ওই দোকানের উপরের টিনের চালা ভেঙ্গে সংঘবদ্ধ চোরের দল চুরির এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাগদৈল বাজারের ফরাজি টেলিকম এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টারের পরিচালক মো. মোশারফ হোসেন ফরাজী প্রতিদিনের ন্যায় বুধবার রাত ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। সকালে দোকান খুলতে এসে তার দোকানে চুরির ঘটনা দেখতে পায়। সংঘবদ্ধ চোরের দল মোশারফ হোসেন ফরাজীর দোকান থেকে ৮০টি মোবাইল, ৫০ হাজার টাকা মূল্য পরিমাণ মোবাইল কার্ড, ২০ হাজার টাকা মূল্যের মেমোরি কার্ড, ১০ হাজার টাকা মূল্যের সিমকার্ড ও ৫০ হাজার টাকা মূল্যের ব্যাটারীসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে ক্ষতিগ্রস্ত দোকান মালিকের দাবি।

দোকান মালিক মোশারফ হোসেন ও স্থানীয় একাধিক ব্যবসায়ী জানায়, বাজার পরিচালনা কমিটির ব্যর্থতায় ও বাজার পাহারাদার আবদুর রব ও সিরাজ মিয়ার গাফিলতিতে এ চুরির ঘটনা ঘটে।

অন্যদিকে রাগদৈল বাজারে চুরির ঘটনায় আতংকে রয়েছে অন্যান্য ব্যবসায়ীরা।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/ডিএইচ/এমআরআর/২০১৫।

আপডেট :  বাংলাদেশ সময়  ০৮:১১   অপরাহ্ন,  ১৮ জুন ২০১৫,  বৃহস্পতিবার

 

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না