Home / খেলাধুলা / চাঁদপুর ক্লাবে টেবিল টেনিস চ্যাম্পিয়ানশীপের পুরস্কার বিতরণ
চাঁদপুর ক্লাবে টেবিল টেনিস চ্যাম্পিয়ানশীপের পুরস্কার বিতরণ
টেবিল টেনিস চ্যাম্পিয়ানশীপে দ্বৈতে চ্যাম্পিয়ান জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন ও ফিরোজ সুমন জুটির হাতে পুরস্কার তুলে দিচ্ছেন পুলিশ সুপার শামসুন্নাহার

চাঁদপুর ক্লাবে টেবিল টেনিস চ্যাম্পিয়ানশীপের পুরস্কার বিতরণ

‎Thursday, ‎18 ‎June, ‎2015  7:47:47 PM

স্পোটর্স করেসপন্ডেন্ট:

চাঁদপুর ক্লাবে অনুষ্ঠিত ২য় টেবিল টেনিস চ্যাম্পিয়ানশীপের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাতে ক্লাবের টেবিল টেনিস হলরুমে ফাইনাল খেলায় ডাবলে মুখোমুখি হয় জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন ও ফিরোজ সুমন জুটি বনাম মোঃ কামালউদ্দিন ও জহিরুল ইসলাম জুয়েল জুটি ।

খেলায় কামাল জুটিকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন ও ফিরোজ সুমন জুটি।

মঙ্গলবার রাতে এককের ফাইনালে অংশ নেয় শাহেদুল হক মোর্শেদ বনাম মোঃ কামালউদ্দিন। এতে কামালউদ্দিনকে হারিয়ে চ্যাম্পিয়ান হয় শাহেদুল হক মোর্শেদ। বুধবার রাতেই বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

জেলা প্রশাসকও চাঁদপুর ক্লাবের সভাপতি মোঃ ইসমাইল হোসেনের সভাপত্বিতে পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের সাবেক ক্রীড়া সম্পাদক ফিরোজ সুমন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার শামছুননাহার, এনডিসি রাজিবুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল ইসলাম, চাঁদপুর ক্লাবের সাধারণ সম্পাদক ডাঃ এ এস এম শহিদুল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চাঁদপুর ক্লাবের ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা বাবু, যুগ্ম সম্পাদক তাফাজ্জল হোসেন কনা পাটওয়ারী, সদস্য কামাল হোসেন, শাহেদুল হক মোর্শেদ প্রমুখ। সংক্ষিপ্ত আলোচনা শেষে বিজয়ীদের মাঝে জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ অন্যনরা ট্রফি তুলে দেন ।

 গত ১৮ মে থেকে চাঁদপুর ক্লাবের ইনডোরে ক্লাবের পক্ষ থেকে এ খেলার আয়োজন করা হয়। খেলায় এককে ১২ টি দল ও দ্বৈতে ১১ টি দল অংশ নেয়। চ্যাম্পিয়ানশীপ এ টুর্নামেন্টের সার্বিক সহযোগিতা ও তত্ত্ববধানে ছিলেন ক্লাবের সদস্য হাসান আল জায়দ রিফাই, মোঃ নুরুল আমিন খান আকাশ, শেখ মনজুরুল কাদের সোহেল , শাহেদুল হক মোর্শেদ, সোহরাব ইদ্দিন চঞ্চল, মোঃ বশির আহম্মেদ রিপন, ডাঃ শফিউল্লা মামুন, ফারুক আহমেদ মৃধা, আখতারুজ্জামান বাবুল, মফিজুল ইসলাম সেলিম, তানবীর আহম্মেদ সিদ্দিকী,আলমগীর হোসেন বাহার ।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ডিএইচ/এমআরআর/২০১৫

আপডেট :  বাংলাদেশ সময়  ০৮:2৭   অপরাহ্ন,  ১৮ জুন ২০১৫,  বৃহস্পতিবার

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না