Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সমর্থনে নির্বাচনী সভা
জেলা পরিষদ

কচুয়ায় জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সমর্থনে নির্বাচনী সভা

আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কচুয়ায় ৬নং ওয়ার্ডে টিউবওয়েল প্রতীকে সদস্য প্রার্থী তৌহিদুল ইসলাম খোকা এবং ৪,৫ ও ৬নং (২নং সংরক্ষিত)নারী আসনে সদস্য প্রার্থী টেলিফোন প্রতীকে রওনক আরা রত্নার সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার উপজেলার গুলবাহার আশেক আলী স্কুল এন্ড কলেজে মিলনায়তনে এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমির হোসেনের সভাপতিত্বে ও কাদলা ইউপি চেয়ারম্যান নূরে-ই আলম রিহাতের পরিচালনায় নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, উপজেলা ও ইউনিয়ন পরিষদ এবং জেলা পরিষদ হচ্ছে মানুষের সেবাদানের কেন্দ্রবিন্দু। মানুষকে সেবা দিতে নিজেকে আরো বেশি প্রস্তুত করুন।

আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে কচুয়া থেকে সাধারন সদস্য পদে ত্যাগী ও পরীক্ষিত নেতা তৌহিদুল ইসলাম খোকা ও নারী সদস্য পদে রওনক আরা রত্নাকে তাদের স্বস্ব প্রতীকে ভোট দিয়ে সমৃদ্ধশালী কচুয়া গঠনে এগিয়ে আসুন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন কবির মিয়াজী ,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভুঁইয়া,সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন প্রমুখ।

বক্তব্য রাখেন, আশেক আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান আলী আক্কাস মোল্লা,আলমগীর হোসেন,এম আখতার হোসাইন,খন্দকার আরিফুজ্জামান,আব্দুস সালাম সওদাগর,কবির হোসেন,রেজাউল মাওলা হেলাল,পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তর,ইউপি সদস্য চাঁন মিয়া ও আফিয়া বেগম প্রমুখ।

সভায় আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে টিউবওয়েল প্রতীকে সদস্য প্রার্থী তৌহিদুল ইসলাম খোকা এবং ৪,৫ ও ৬নং (২নং সংরক্ষিত)নারী আসনে সদস্য প্রার্থী টেলিফোন প্রতীকে রওনক আরা রত্নাকে ভোট দিতে সকল ভোটারদের প্রতি অনুরোধ করেন এ দুই প্রার্থী। এসময় কচুয়া উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য,বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,৭ অক্টোবর ২০২২