Home / উপজেলা সংবাদ / কচুয়ায় জাতীয় পার্টির প্রতিনিধি সভা
জাতীয় পার্টির

কচুয়ায় জাতীয় পার্টির প্রতিনিধি সভা

চাঁদপুরের কচুয়া উপজেলার সাচারে জাতীয় পার্টির প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে অধ্যাপক ডা: শহীদুল ইসলাম মেডিকেল সেন্টারে প্রতিনিধি সভায় জেলা পরিষদের সাবেক সদস্য রুহুল আমিন চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যাপক ডা: শহীদুল ইসলাম।

তিনি বলেন, জাতীয় পার্টি একটি বৃহত্তম ও পুরনো রাজনৈতিক দল। জাতীয় পার্টির শাসন আমলে দেশের স্বর্নযুগ ছিল। ওই আমলে কোনো হানাহানি,মারামারি ও হামলা-মামলা দিয়ে মানুষকে অহেতুক হয়রানি ছিল না। দেশের মানুষ আবারো জাতীয় পার্টির শাসন আমলে ফিরে যেতে চায়। তিনি আরো বলেন, জাতীয় পার্টি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে কচুয়ায় বিভিন্ন ইউনিয়নে নতুন নতুন কমিটি ঘোষনা করা হবে। দেশে বর্তমানে দ্রব্যমূল্য গরীব মানুষের গলার কাটা দাবি করে তিনি দ্রব্যমূল্য সাধারন মানুষের ক্রয়সীমার মধ্যে রাখার দাবি জানান।

এসময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির দপ্তর সম্পাদক মো. মাহবুবুর রহমান কামাল,উপজেলা জাতীয় পার্টির নেতা হানিফ মিয়াজী,কচুয়া পৌর জাতীয় পার্টির সভাপতি মিজান খান,আশ্রাফুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক কাজী মোস্তফা কামাল,জাতীয় পার্টি নেতা জাকির হোসেন, আনোয়ার হোসেন, শহীদুল ইসলাম, মানিক হোসেন,স্বপন, হুমায়ুন, আহসান উল্যাহ, রফিকুল ইসলাম,আবুল কালাম প্রমুখ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৯ মার্চ ২০২২