Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় চেয়ারম্যান পদে জয়ের পথে আব্দুস ছালাম
চেয়ারম্যান

কচুয়ায় চেয়ারম্যান পদে জয়ের পথে আব্দুস ছালাম

কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগর।

রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু বকর সিদ্দিকের কাছে ওই ইউনিয়নের ৮জন প্রার্থী লিখিত ভাবে তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ায় কচুয়ার ইতিহাসে প্রথম বারের মতো কোনো ইউনিয়নে চেয়ারম্যান পদে আব্দুস ছালাম সওদাগর বিনা ভোটে প্রতিদ্ধন্ধিতা ছাড়া চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন।

এদিকে কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগরকে সমর্থন জানিয়ে ৮প্রার্থী সরে যাওয়ায় চেয়ারম্যান হতে আর কোনো বাধা নেই আব্দুস ছালাম সওদাগরের।

এক প্রতিক্রিয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়ের পথে নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছালাম সওদাগর বলেন, আমাকে সমর্থন দিয়ে যারা নির্বাচন থেকে সরে দাড়িয়েছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই। বিশেষ করে সন্মানিত ইউনিয়নবাসীর স্বপ্ন পূরনে প্রিয়নেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির মাধ্যমে সাধারন মানুষের কল্যাণে কাজ করে যাবো।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৯ ডিসেম্বর ২০২১