Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় গোলাম হোসেনের উদ্যোগে ইফতার ও দোয়া
ইফতার

কচুয়ায় গোলাম হোসেনের উদ্যোগে ইফতার ও দোয়া

পবিত্র মাহে রমজান উপলক্ষে কচুয়ায় আওয়ামী লীগ নেতা,সাবেক এনবিআরের চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব মো. গোলাম হোসেনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে উপজেলার হাসিমপুর ড. মনসুরউদ্দীন মহিলা কলেজ মিলনায়তনে স্থানীয় নেতাকর্মীদের সম্মানে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফু চৌধুরী রুবেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা,সাবেক এনবিআরের চেয়ারম্যান ও সচিব আলহাজ¦ মো. গোলাম হোসেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোতাহের হোসেন প্রধান দুলাল,সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার,জিয়াউর রহমান হাতেম,আব্দুল বাতেন সরকার,ইউপি চেয়ারম্যান কবির হোসেন,গোলাম মাওলা হেলাল মুন্সী,খন্দকার আরিফুজ্জামান,সাবেক ইউপি চেয়ারম্যান শাহরিয়ার শাহিন,জেলা পরিষদের সাবেক সদস্য জোবায়ের হোসেন,কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক,পৌর কাউন্সিলর আবুল খায়ের রুমি,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম মিয়া,কাজী জহিরুল হক টগর,আওয়ামী লীগ নেতা হারুনুর রশিদ পাটওয়ারী,মিজানুর রহমান সর্দার,মো. শাহজাহান প্রধানীয়া,ডা. আব্দুল মালেকসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ওলামালীগ নেতা মাওলানা মো. আবুল হাছান।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২০ এপ্রিল ২০২২