Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় কাল বৈশাখী ঝড়ে ১৫ শিক্ষার্থী আহত
kachua

কচুয়ায় কাল বৈশাখী ঝড়ে ১৫ শিক্ষার্থী আহত

চাঁদপুরের কচুয়ায় কাল বেশাখী ঝড়ে উপজেলার পাথৈর উচ্চ বিদ্যালয়ের টিনের চাল উড়ে গেছে।

বৃহস্প্রতিবার (১০ মে) দুপুর ১২ টার দিকে প্রচন্ড কাল বেশাখী ঝড়ের সময় এ ঘটনা ঘটে। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা ভয়ে এদিক-সেদিক ছুটাছুটি করতে থাকে। এতে শিক্ষার্থীদের উপর টিনের চাল পড়ে এবং ভয়ে অন্তত ১৫ শিক্ষার্থী আহত হয়েছে।

আহত শিক্ষার্থীরা হলো, সুমাইয়া আক্তার,জাকিয়া আক্তার, ফেরদৌসি আক্তার, আমান উল্যাহ, নুরজাহান, নাসরিন আক্তার,মমতাজ আক্তার, শিল্পী আক্তার ও ফয়সাল হোসেন।

আহতের মধ্যে অষ্টম শ্রের্নীর ছাত্রী জাকিয়া আক্তারের অবস্থা আশংকাজনক তাতে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা কুচাইতলি হাসপাতালে প্রেরন করা হয়েছে। অন্যান্য শিক্ষার্থীদের স্থানীয় সাচার বাজারের রেনেসাঁ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসা. সালেহা আক্তার জানান, দুপুরে হঠাৎ প্রচন্ড কাল বৈশাখী জড় ও বৃষ্টি শুরু হলে বিদ্যালয়ের টিনের চাল উড়ে যায় এবং বেশ কয়েকজন শিক্ষার্থী মারাত্মক আহত হয়।

তিনি আরো জানান, বিদ্যালয়ের চালা উড়ে যাওয়ায় খোলা আকাশের নিচে ক্লাস করতে হবে শিক্ষার্থীদের। এদিকে প্রচন্ড ঝড়ে কচুয়া উপজেলার পাথৈর উচ্চ বিদ্যালয়ের একমাত্র টিনসেট ভবনের চালা উড়ে যাওয়ায় স্থানীয় প্রশাসনের প্রতি দ্রæত মেরামত কিংবা নতুন একাডেমীক ভবন নির্মানের দাবী এলাকাবাসী।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু

Leave a Reply