কচুয়া

কচুয়ায় করোনা যুদ্ধে জয়ী এসআই ও নার্সসহ ৩ জন কর্মস্থলে ফিরেছেন

চাঁদপুরের কচুয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এসআই,নার্স ও আয়াসহ ৩ জন সুস্থ হয়ে বাড়ি ও কর্মস্থলে ফিরেছেন। কচুয়ায় ২ জুন মঙ্গলবার পর্যন্ত ১২ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়।

তার মধ্যে কচুয়া থানার এসআই মোস্তফা কামাল সুস্থ্য হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছেড়ে কর্মস্থলে ফিরেছেন। মোস্তফা কামালের শরীরের অবস্থার উন্নতি ঘটলে দ্বিতীয় দফায় করোনার নমুনা সংগ্রহ করা হলে সোমবার তার করোনার ফলাফল নেগেটিভ আসে। থানার পক্ষ থেকে এসআই মোস্তফা কামালকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

এসময় কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল, এসআই লিলুছুর রহমান, নাজির হোসেন,এএসআই শফিকুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে ৭ মে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র সিনিয়র স্টাফ নার্স মর্জিনা বেগমের করোনা পজেটিভ সনাক্ত হলে তার বাসা সাচার বাজারের রেঁনোসা মেডিকেল সেন্টার লক ডাউন করে মর্জিনা বেগমকে সেখানে কোয়ান্টোইনে রাখা হয় এবং ওই সেন্টারের আয়া তানিয়া বেগমের করেনা পজেটিভ শনাক্ত হলে তাকে বাবার বাড়ি নন্দনপুর বড় বাড়ি লক ডাউন করে সেখানে রাখা হয়।

দু’জনের পুনরায় দ্বিতীয় দফায় করোনা শনাক্তের জন্যে নমুনা সংগ্রহ করা হলে দুজনের ফলাফল নেগেটিভ পাওয়া যায়। বর্তমানে দু’জনই বর্তমানে সুস্থ্য এবং কর্মস্থলে পিরেছেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,২ জুন ২০২০

Share