Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় এশা প্রিতুল পার্কে দর্শনার্থীদের ভিড়
কচুয়ায় এশা প্রিতুল পার্কে দর্শনার্থীদের ভিড়

কচুয়ায় এশা প্রিতুল পার্কে দর্শনার্থীদের ভিড়

ঈদুল আযহা উপলক্ষে দু,দিনে চাঁদপুরের কচুয়ায় সাচার কলাকোপা এশা প্রিতুল পার্কে দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। ঈদুল আযহার টানা ছুটি কাটাতে ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে দর্শনার্থীরা বেছে নিয়েছে কলাকোপা পার্কটি।

শুক্রবার (২৪ আগস্ট) সরেজমিনে গিয়ে পার্কে ঘুরতে আসা বিভিন্ন শ্রেণি-পেশার দর্শনার্থীদের ভিড় দেখা যায়। পার্কটি প্রতিষ্ঠার পর থেকে এ অঞ্চলের ভ্রমণ প্রিয় মানুষের কাছে তাদের প্রিয় পার্কে পরিণত হয়ে উঠে। বিশেষ করে স্ব-পরিবার, প্রেমিক-প্রেমিকা ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের শিক্ষা সফরের জন্য পার্ক বেছে নেয় দর্শনার্থীরা ।

পার্কে বেড়াতে আসা ক’জন জানান, অজোপাড়া গাঁয়ে সাচার কলাকোপা এশা প্রিতুল নামে পার্কটি প্রতিষ্ঠা হওয়ায় আমরা খুবই আনন্দিত। বিশেষ করে পার্কের নিরিবিলি পরিবেশ ও বিভিন্ন মনোমুগ্ধকর দৃশ্য আমাদের আকর্ষণীয় করে তুলেছে। সময় পেলে আমরা বছরের কোনো না কোনো উৎসবে এ পার্কে বেড়াতে আসতে পারি।

পার্কের পরিচালক নীলুফার জাহান বকুল বলেন,‘ঈদ উপলক্ষে যে রকম দর্শনার্থীর উপস্থিতি আসা করেছিলাম তা হয়নি। তবে বাকি দু’একদিনে ঈদের ছুটিতে দর্শনার্থীর আগমন কেমন হয় তা নিয়ে আমরা সন্ধিহান।’

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু

Leave a Reply