Home / উপজেলা সংবাদ / কচুয়ায় একত্রে লাখো কণ্ঠে জাতীয় সংগীত
কচুয়ায় একত্রে লাখো কণ্ঠে জাতীয় সংগীত

কচুয়ায় একত্রে লাখো কণ্ঠে জাতীয় সংগীত

চাঁদপুরে কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশিরের নিজস্ব চিন্ত-চেতনায় কচুয়ায় একের পর এক ব্যতিক্রমী অনুষ্ঠান ও কর্মসূচির আয়োজন করে চমক সৃষ্টি করে যাচ্ছেন।

এবার তিনি এক যোগে জাতীয় সংগীত পরিবেশনের কর্মসূচী গ্রহণ করেন। এর ধারাবাহিকতায় কচুয়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে শনিবার স্বাধীনতা দিবসে সকাল ১০ টা ১ মিনিটে এক যোগে উপজেলার প্রায় সাড়ে ৪ লাখ মানুষ কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

এর আগে গত আগস্ট মাসে কচুয়া উপজেলা এক যোগে ৬২ হাজার গাছের চারা রোপন, ঈদুল-উল-ফিতরের পরদিন ঈদ আনন্দ উৎসব, ডিসেম্বর মাসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান ও দালাল প্রতিরোধ, থানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ সিসি ক্যামেরার আওতায় আনার উদ্যোগ গ্রহণ, সর্বশেষ উপজেলায় সকল শিক্ষা ও ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা বিতরণ।

এব্যাপারে কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির চাঁদপুর টাইমসকে বলেন, আমরা মনে প্রাণে বাঙালি, লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত এদেশে বিভিন্ন জাতীয় অনুষ্ঠানে এখনো সঠিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেননি এবং কোথাও কোথাও পতাকা টানালেও ছেঁড়া ও ভাংগা লাঠিতে এর ব্যবহার করা হয়। তাই আমি জাতীয় পতাকার পূর্ণাঙ্গ মর্যাদার সাথে উত্তোলনের জন্য এ উদ্যোগ নিয়েছি।

কচুয়ায় একত্রে লাখো কণ্ঠে জাতীয় সংগীত

About The Author

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

: আপডেট ১০:৫৩ পিএম, ২৫ মার্চ ২০১৬, শুক্রবার
ডিএইচ