কচুয়া

কচুয়ায় ঈদে মিলাদুন্নবীতে র‌্যালি ও আলোচনা সভা

‘সকল ঈদের সেরা ঈদ, ঈদে মিলাদুন্নবী (সাঃ)’ শ্লোগানে ১২ রবিউল আউয়াল ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) সকালে ডুমুরিয়া খানেকায়ে ছোবহানিয়া কাদেরিয়া ও গাউছিয়া ছোবহানিয়া দাখিল মাদ্রাসার যৌথ আয়োজনে এ আনন্দ র‌্যালী (জশ্নে জুলুছ) বের করা হয়।
এলাকার সর্বস্তরের মুসল্লিদের অংশগ্রহণে বিশাল এ আনন্দ র‌্যালি ডুমুরিয়া বাজার থেকে শুরু হয়ে কচুয়া ডাকবাংলোর সামনে এসে শেষ হয়।

প্রিয় নবী ও বিশ্ব মানবতার শান্তির দূত হযরত মুহাম্মদ (সাঃ) জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় বিশিষ্ট আলেমে দ্বীন মাওঃ এবিএম ছাদেক উল্যাহর সভাপতিত্বে ও গাউছিয়া ছোবহানিয়া দাখিল মাদ্রাসার সুপার ইশতিয়াক আহমেদের পরিচালনা এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কড়ইয়া ইউপি চেয়ারম্যান আহসান হাবিব জুয়েল।

বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামি ফ্রন্ট কচুয়া উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ নুরল আলম মজুমদার, সহ-সাধারণ সম্পাদক মাওঃ ইমাম হোসাইন, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, দরবেশগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ধর্মীয় শিক্ষক মোঃ বাহালুল শাহ, গাউছিয়া সোবহানিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মাওঃ মোঃ সামদ্দোহা বারী শাহ, কচুয়া বাজার ব্যবসায়ী ডাঃ এনামুল হক মিন্টু ও তরুণ সমাজ সেবক মঞ্জুর এলাহী মজুমদার। পরে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ সময় ৬:১০ পিএম, ০২ ডিসেম্বর ২০১৭, শনিবার
ডিএইচ

Share