Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ইফতার চাওয়ায় ক্রেতার গায়ে গরম তেল ছুড়লেন বিক্রেতা
Ghorom-Oil-cheka...

কচুয়ায় ইফতার চাওয়ায় ক্রেতার গায়ে গরম তেল ছুড়লেন বিক্রেতা

চাঁদপুর কচুয়া উপজেলার শুয়ারুল গ্রামে ইফতারের আগ মহূর্তে তাড়া করে ইফতার সামগ্রী চাওয়ায় ক্রেতাকে তেল ছুড়ে মারেন দোকানদার। এতে ওই রোজাদার ক্রেতার হাত ও শরীর জ্বলসে যায়।

শুক্রবার (১ জুন) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার ১নং সাচার ইউনিয়নের শুয়ারুল গ্রামের মধ্য পাড়া মোড়ে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

ডান হাত ও শরীরের বিভিন্ন স্থানে জ্বলসে যাওয়া যুবক মো. তোফাজ্জ্বল হোসের সরকার (৩৭) কে তাৎক্ষণিক মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাচার বাজারস্থ রেনেসাঁ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে কচুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় অভিযোগ ও স্থানীয় এলাকা সূত্রে জানা গেছে, শুক্রবার ইফতারের পূবে উপজেলার শুয়ারুল মোড়ে একই গ্রামের রেনু মিয়ার ছেলে শহীদুল ইসলামের দোকানে ইফতার ক্রয় করতে আসেন যুবক তোফাজ্জ্বল হোসেন।

এ সময় তোফাজ্জ্বল দোকানদার শহীদুল ইসলামকে তাড়া করে ইফতার দেয়ার কথা বললে সে ক্ষিপ্ত হয়ে উঠে।

এক পর্যায়ে উত্তেজিত হয়ে ক্রেতা তোফাজ্জ্বল হোসেনের শরীরে গরম তেল নিক্ষেপ করেন।

এতে তোফাজ্জ্বল হোসেনের ডান হাত ও শরীরের বেশ কিছু অংশ জ্বলসে যায়। ঘটনার পর দোকানদার মো. শহীদুল ইসলাম এলাকা ছেড়ে পালিয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

এ ব্যাপারে কচুয়ার সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো, সাদেকুর রহমান চাঁদপুর টাইমসকে জানান, তেলে জ্বলসে যাওয়া উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এবং ক্ষতিগ্রস্ত পরিবারের লিখিত অভিযোগ পেয়েছি।

তিনি আরো জানান, অভিযুক্ত দোকানদার মো. শহীদুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে। অন্য দিকে এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানিয়ে পাষন্ড দোকানদার শহীদুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে এলাকাবাসী।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু

Leave a Reply