Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় আওয়ামী লীগ নেতার ইন্তেকাল
Shok News

কচুয়ায় আওয়ামী লীগ নেতার ইন্তেকাল

চাঁদপুর  কচুয়া পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও কোয়া কোর্ট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক আব্দুল মালেক মাষ্টার আর বেচেঁ নেই (ইন্নালিল্লা…….. রাজিউন)।

তিনি  আজ রোববার দুপুর ১২টার দিকে হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাজা রবিবার বাদ মাগরিব কচুয়া ঈদগাহ জামে মসজিদ অনুষ্টিত হয়।

দ্বিতীয় জানাজা কড়ইয়া পশ্চিম পাড়া বায়তুল আমান জামে মসজিদ বাদ এশা অনুষ্ঠিত হয়। পরে গাজী বাড়ী পারিবারিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

মরহুম আব্দুল মালেক মাষ্টার কচুয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ও ধামালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: কামাল হোসেনের বাবা। এদিকে কচুয়া পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক মাষ্টারের মৃত্যুতে মরহুমের পরিবারের প্রতি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন রাজু,কচুয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: তাজুল ইসলাম গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য যে, মরহুম আব্দুল মালেক মাষ্টার ব্যক্তিজীবনে একজন সৎ, ন্যায়পরায়ণ ব্যক্তি হিসেবে এলাকাবাসীর কাছে পরিচিত ছিলেন।

 

জিসান আহমেদ নান্নু