Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার শ্রমিক তাফাজ্জলকে দেশে ফেরত আনতে পরিবারের আকুতি
শ্রমিক

কচুয়ার শ্রমিক তাফাজ্জলকে দেশে ফেরত আনতে পরিবারের আকুতি

মালয়েশিয়া মারা যাওয়া চাঁদপুরের কচুয়ার শ্রমিক তাফাজ্জল হোসনের লাশ দেশে ফিরিয়ে আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,উভয় দেশের রাষ্ট্রদূতের হস্তক্ষেপ কামনা করেছেন তার পরিবার। কচুয়া উপজেলার তারাবাড়িয়া গ্রামের হাজী সোলাইমান মিয়ার ছেলে রেমিটেন্স যোদ্ধা তাফাজ্জল হোসেন বিভিন্ন মেয়াদে প্রায় ২৫ বছর যাবত মালয়েশিয়া প্রবাসে রয়েছেন।

তার স্ত্রী শ্যামলী বেগম,ছেলে ইয়াছিন ও এলাকাবাসী জানান, দীর্ঘ ২৫ বছর ধরে তাফাজ্জল হোসেন মালয়েশিয়ার তেলেঙ্গা জেলার বানটিং ফেটেফেলাং এলাকার থাকলেও তেমন সুযোগ সুবিধা করতে পারেনি। কখনো কাজ করে , কখনো বা কাজ না করে ভালো কিছু করার স্বপ্ন নিয়ে সুদীর্ঘ ২৫ বছর কাটান মালয়েশিয়ায়। তাফাজ্জল হোসেন শুক্রবার বাংলাদেশ সময় ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বর্তমানে তার লাশ মালয়েশিয়ার কেলাঙ্গ হাসপাতালে পড়ে আছে। সঠিক কাগজপত্র ও অর্থ না থাকায় তার লাশ স্বজনরা দেশে আনতে পারছেন না।

স্বজনদের আকুতি অন্তত তাফাজ্জল হোসেনের মরদেহ শেষবারের মতো দেখতে এবং তাকে তার জন্মভূমির স্থানে দাফন করতে প্রয়োজনীয় সহযোগিতা করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,কচুয়ার সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর ও রাষ্ট্রদূতের হস্তক্ষেপ কামনা করেছেন নিহতের স্বজন ও তার পরিবার।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,১ জানুয়ারি ২০২২