Home / উপজেলা সংবাদ / কচুয়ার যুবকের মরদেহ চান্দিনা থেকে উদ্ধার
যুবকের

কচুয়ার যুবকের মরদেহ চান্দিনা থেকে উদ্ধার

চাঁদপুরের কচুয়া উপজেলার উজানী গ্রামের যুবক জুয়েল রানা মিয়াজী (৩২) লাশ উদ্ধার করেছে চান্দিনা থানা পুলিশ। শুক্রবার জুয়েল রানার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায় চান্দিনা থানা পুলিশ। নিহত জুয়েল রানা উজানী গ্রামের সফিউল্যাহ মিয়াজীর ছেলে।

নিহতের মা হনুফা বেগম জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে জুয়েল রানা খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। পরদিন শুক্রবার সকালে অপরিচিত এক নাম্বার থেকে তার মায়ের নাম্বারে কল আসে জুয়েল দূর্ঘটনায় আহত হয়েছে এবং তাকে নবাবপুর টাওয়ার হাসপাতালে ভর্তি করা হয়। পরে তারা পাশ্ববর্তী চান্দিনা উপজেলা নবাবপুর টাওয়ার হাসপাতালে গেলে তার লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ নিহত জুয়েল রানার লাশ থানায় নিয়ে যায়।

থানা সূত্রে জানা গেছে, জুয়েল রানা মিয়াজীর বিরুদ্ধে কচুয়া থানাসহ তার বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। জুয়েল মিয়াজীর সাথে চান্দিনার নবাবপুর লেবাস গ্রামে জনৈক সম্রাট নামের কারবারির সাথে দীর্ঘদিন দ্বন্ধ চলছিল। হয়তোবা ওই ঘটনায় তাকে ডেকে এনে পরিকল্পিত ভাবে কুপিয়ে হত্যা করে।

নিহতের স্বজনদের দাবি জুয়েল রানাকে মোবাইলে ডেকে নিয়ে চান্দিনার নবাবপুর এলাকার লেবাস গ্রামে পরিকল্পিত ভাবে মাদক ব্যবসায়ীরা হত্যা করে। তারা নিহত জুয়েল রানার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

চান্দিনা থানার ওসি মো. শাহাবুদ্দিন খান জানান, ৯৯৯-এ ফোন পেয়ে আমরা নবাবপুর টাওয়ার হাসপাতালে যাই। এ ঘটনায় নিহতের ভাই সোহেল মিয়াজী বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৪ অক্টেবর ২০২২