Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার মাটি ও মানুষের সাথে আমার আত্মা মিশে আছে
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

কচুয়ার মাটি ও মানুষের সাথে আমার আত্মা মিশে আছে

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, ‘আমি কচুয়াবাসীর, কচুয়াবাসী আমার। আমার আত্মার সাথে কচুয়ার মাটি ও মানুষের আত্মা মিশে গেছে, যতদিন বাঁচবো কচুয়াবাসীর কল্যানে কাজ করে যাবো।’

রোববার (১৯ নভেম্বর) সকালে কচুয়া উপজেলার বাঁচাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গৌরিপুর-কচুয়া-সাচার আঞ্চলিক মহা-সড়কের ১২টি বাক সরলিকরণ ও ৪টি আরসিসি কালভার্ট নির্মান কাজে ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন।

১৯৯৬ থেকে ২০০১ পববর্তীতে ২০০৮ থেকে অদ্যবদি পর্যন্ত আমি সংসদ সদস্য ও মন্ত্রী থাকাকালীন কচুয়ার প্রতিটি অঙ্গনে উন্নয়নের ছোয়া লাগিয়েছি। গ্যাস, বিদ্যুৎ, রাস্তা-ঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা ও সামাজিক প্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে কচুয়াকে দেশের মধ্যে একটি শ্রেষ্ঠ উপজেলা হিসেবে রূপান্তরিত করার চেষ্টা করেছি।

তিনি আরো বলেন, আওয়ামী সরকার উন্নয়নের সরকার। এই সরকার রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনঃরায় ক্ষমতায় আনতে হবে।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ ইমাম হোসেন সোহাগের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারী, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য রওনক আরা রতœা, কাদলা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু প্রমুখ।
এসময় প্রধান অতিথি বাচাঁইয়া গ্রামের হিন্দু ও মুসলিম নারী-পুরুষের সুখ দুখের কথা শোনেন এবং তাদের সকল সমস্যা সমাধানের লক্ষ্যে তিনি প্রতিশ্রæতি আশ^াস দেন। একই দিনে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি সাদিপুরা-চাঁদপুর গ্রামে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

জিসান আহমেদ নান্নু
: পডেট, বাংলাদেশ ১১ : ৫৩ পিএম, ১৯ নভেম্বর, ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply