Home / উপজেলা সংবাদ / কচুয়ার পাথৈর ও বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা
কচুয়ার পাথৈর ও বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা
কচুয়া : পাথৈর ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল বর্জন শেষে দলীয় নেতাকর্মীদের সাথে ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম মিয়াজী।

কচুয়ার পাথৈর ও বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

পাথৈর ইউনিয়নে চৌধুরী নুরে আলম একক প্রার্থী মনোনীত ও বর্তমান চেয়ারম্যানের কাউন্সিল বর্জন

কচুয়া উপজেলার ২নং পাথৈর ও ৩নং বিতারা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার চেয়ারম্যান পদে ইউনিয়ন আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত করার লক্ষ্যে পৃথক দুটি স্থানে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

এ উপলক্ষে সোমবার সকালে উপজেলার পাথৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২নং পাথৈর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা শেষে তৃণমুল নেতাকর্মীদের কাউন্সিলের মাধ্যমে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চৌধুরী মোঃ নূরে আলম ৩০ ভোট পেয়ে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনিত হয়।

এদিকে ওই বর্ধিত সভায় শেষ পর্বে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোঃ জহিরুল ইসলাম মিয়াজী তার সমর্থক ও দলীয় নেতাকর্মীদের নিয়ে কাউন্সিল অনুষ্ঠান বর্জন করেন।

তিনি বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্ত হলো বর্ধিত সভা, কাউন্সিল নয়। আমি কেন্দ্রীয় সিদ্ধান্তের প্রতি বিশ্বাসী। উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতাকর্মী যাকে মনোনীত করবে আমি তা মেনে নিব। পরে চেয়ারম্যান জহিরুল ইসলাম মিয়াজীর সমর্থকরা আবারো তাকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চাই বলে ¯ে¬া-গান দেন।

অপর দিকে ওই দিন বিকেল ৩টায় উপজেলার উত্তর শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩নং বিতারা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত সম্ভ্যাব্য চেয়ারম্যান প্রার্থীগণ ও কাউন্সিলরবৃন্দের উপস্থিতিতে দলীয় নেতাকর্মী যাকে চেয়ারম্যান পদে মনোনীত করবেন এ সিদ্ধান্ত হয়। চেয়ারম্যান প্রার্থী মোঃ ইসমাল হোসেন ভূইয়ার সমর্থনে দুপুর থেকে ইউনিয়নের বিভিন্ন প্রান্ত থেকে শ’শ’ নেতাকর্মী মিছিল নিয়ে বর্ধিত সভায় যোগদান করেন।

এসময় কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, যুগ্ম সম্পাদক মোঃ শাহজাহান, মোঃ জাহাঙ্গীর হোসেন চৌধুরী, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহলালাল প্রধানসহ দলীয় নেতাকর্মীও সমর্থকরা উপস্থিত ছিলেন।

কচুয়ার পাথৈর ও বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

About The Author

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

||আপডেট: ১০:১২  অপরাহ্ন, ১১ এপ্রিল ২০১৬, সোমবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply