Home / উপজেলা সংবাদ / কচুয়ার পাথৈর উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় দোয়া
বিদ্যালয়

কচুয়ার পাথৈর উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় দোয়া

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐহিত্যবাহী পাথৈর উচ্চ বিদ্যালয় নতুন এমপিওভুক্ত করায় কৃতজ্ঞতা জানিয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুলাই শনিবার সকালে বিদ্যালয় মিলনায়তনে এলাকাবাসীর উদ্যোগে এ মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন,ইউপি চেয়ারম্যান মো. আলী আক্কাস মোল্লা।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা-সভাপতি মো. মকবুল হোসেন মিয়াজীর সভাপতিত্বে ও সমাজ সেবক মো. আলমাছ মিয়াজী পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,শেরে কৃষি বাংলা বিশ^বিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মহব্বত আলী, চট্রগ্রাম ভেটেনারী বিশ^বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মহসিন আহমেদ, সাচার রেনেসাঁ হাসপাতালের চেয়ারম্যান মহিউদ্দিন মজুমদার,সাবেক ইউপি চেয়ারম্যান চৌধুরী নুরে আলম ও সমাজ সেবক আব্দুল খালেক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালেহা আক্তার, আব্দুল্লাহ মাষ্টার, সমাজ সেবক কামরুজ্জামান কামরুল, ফয়েজ উলাহ, মো. ইদ্রিছ মিয়া, মাও: মোশারফ হোসেন ও মাও: ইয়াকুব আলী প্রমুখ।

এসময় কচুয়ার পাথৈর উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠার দীর্ঘ ১৮ বছর পর শিক্ষক-কর্মচারীদের দু:খ-কষ্ট লাগব করে, এমপিওভুক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি এমপি ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৩০ জুলাই ২০২২