Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার কৃতিসন্তান জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সহ-সম্পাদক নির্বাচিত
Akash

কচুয়ার কৃতিসন্তান জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সহ-সম্পাদক নির্বাচিত

বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্রফোরাম কেন্দ্রীয় কমিটিতে সহ-সম্পাদক হিসাবে চাঁদপুরের কচুয়া উপজেলার চাঁনপাড়া গ্রামের কৃতি সন্তান সাংবাদিক মো: আকাশ মিয়াজী নির্বাচিত হয়েছেন। গত বৃহস্পতিবার (২০ জুন) মোট ১২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।

কমিটি অনুমোদন করেন, জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম কেন্দ্রীয় কমিটির আহবায়ক অ্যাড. ফরিদুল ইসলাম, সদস্য সচিব অ্যাড: মো. ওয়াহিদুজ্জামান টিটু। এতে কচুয়ার জগতপুরের অধিবাসী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র বর্তমান ঢাকা সেন্টাল ‘ল’ কলেজে অধ্যায়নত এম,এ ফয়েজ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

এছাড়া ঢাকা বি.এম কলেজের সাবেক ছাত্রনেতা বর্তমানে এস.ইউ ইউনিভাসির্টিতে এলএলবিতে অধ্যায়নত সাংবাদিক মো: আকাশ মিয়াজীকে সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। সাংবাদিক মো:আকাশ মিয়াজী বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্রফোরাম কেন্দ্রীয় কমিটিতে সহ-সম্পাদক ছাড়াও তিনি ঢাকা থেকে সাপ্তাহিক বিশ্ব বাংলা পত্রিকার সম্পাদক ও ঢাকা ডিউজের কার্যনির্বাহী সদস্য ও এলাকায় বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করছেন।

এক প্রতিক্রিয়ায় কেন্দ্রীয় কমিটির নব কমিটির নির্বাচিত সহ-সাধারণ সম্পাদক মো:আকাশ মিয়াজী বলেন, দেশ মাতা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম জিয়াকে কারাগার থেকে অভিলম্বে আন্দোলন সংগ্রামের মাধ্যমে মুক্ত করা আমাদের মূল লক্ষ্য। কেন্দ্রীয় কমিটিতে আমাকে গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত করায় কেন্দ্রীয় নেতৃবৃন্দকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

এদিকে কচুয়া উপজেলার চাঁনপাড়া গ্রামের কৃতিসন্তান, সাংবাদিক মো: আকাশ মিয়াজী বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্রফোরাম কেন্দ্রীয় কমিটিতে সহ-সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু
২২ জুন ২০১৯