Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার কাদলা ইউনিয়নে সুধি সমাবেশ
কচুয়ার কাদলা ইউনিয়নে সুধি সমাবেশ...

কচুয়ার কাদলা ইউনিয়নে সুধি সমাবেশ

চাঁদপুরের কচুয়া উপজেলার কাদলা ইউপির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম লালুর উদ্যোগে বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে ইউপি কার্যালয়ে এক সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সুধি সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে দু’বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু বলেন, ‘‘কাদলা ইউনিয়ন একটি ঐতিহ্যবাহী ইউনিয়ন। এ ইউনিয়নে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র জন্ম।

এ ইউনিয়নে আমাকে আপানারা গেলো নির্বাচনে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এ জন্য সবাইকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি এ ইউনিয়নে জেএমবি, সন্ত্রাস, জঙ্গি, মাদক, বাল্য বিয়েসহ সকল অসামাজিক কর্মকান্ড প্রতিহত করতে সকলের সহযোগিতা চাই।

সবাই মিলে এ ইউনিয়নকে এগিয়ে নিতে চাই। আপনারা আমাকে যে উদ্দেশ্যে নির্বাচিত করেছেন তা’ যথাযথভাবে পালন করে যাবো। আজকে এ সভা কোনো বিশেষ সভা নয়।

কয়েক দিনের মধ্যে প্রিয় নেতা ড. মহীদ্দীন উদ্দীন খান আলমগীর এমপি’র উপস্থিতিতে ইউনিয়নবাসীকে নিয়ে দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠান করবো।”

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালাল, ইউপি সচিব লিটন চন্দ্র দাস, ইউনিয়ন যুব লীগের সভাপতি মোক্তার মজুমদার, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খান,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন বিপ্লব, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহরাব হোসেন মজুমদার সৌরভ ।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। একই দিনে রফিকুল ইসলাম লালু ব্র্যাক আয়োজিত মানবাধিকার ও আইন সচেতনতা মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু

Leave a Reply