Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার কাদলা ইউনিয়নে নৌকা প্রতীকের পথসভা
কচুয়ার কাদলা ইউনিয়নে নৌকা প্রতীকের পথসভা

কচুয়ার কাদলা ইউনিয়নে নৌকা প্রতীকের পথসভা

জিসান আহমেদ নান্নু, কচুয়া ঃ

কচুয়ার কাদলা ইউনিয়নে নৌকা প্রতীকের পথসভায় ঢাকা শাহবাগ থানা আওয়ামীলীগে সভাপতি ও কচুয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি জিএম আতিকুর রহমান বলেছেন, ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম লালুকে আবারো বিজয়ী করতে হবে। রফিকুল ইসলাম লালু বিজয়ী হলে এ ইউনিয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করা হবে। আগামী ২৮শে মে শনিবার সকল ভেদাভেদ ভূলে জননেত্রী শেখ হাসিনা ও ড. মহীউদ্দীন খান আলমগীরের হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীকের প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে।

তিনি শুক্রবার সন্ধ্যায় ওই ইউনিয়নের কাদলা বাজারে পথসভায় বক্তব্য কালে এসব কথা বলেন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল প্রধান জালাল ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের পরিচালনায় পথসভায় আরো বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, যুগ্ম সম্পাদক মোঃ শাহজাহান, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম লালু, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার মজুমদার, কচুয়া পৌর কাউন্সিলর নজরুল ইসলাম, আবদুল্লাহ আল মামুন প্রমুখ।।

একই দিনে কাদলা ইউনিয়ন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম লালুর সমর্থনে তার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে আওয়ামীলীগ নেতা ইউসুফ তালুকদার, উপজেলা যুবলীগের সহসভাপতি জাহিদুল ইসলাম নয়ন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোক্তার হোসেন মজুমদার ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাবেদ হোসেন, ওই ইউনিয়নের আয়মা, শাসনখোলা, দোঘর, তেগুরিয়া, চৌমুহনীসহ বেশ কিছু গ্রামে ব্যাপক গণসংযোগ ও প্রচারণা করেন।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:২৫ পিএম, ২১ মে ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply