Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া পাবলিক স্কুলে শিক্ষার্থীদের সমাপনী পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ
পাবলিক

কচুয়া পাবলিক স্কুলে শিক্ষার্থীদের সমাপনী পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ

চাঁদপুরের কচুয়ায় পাবলিক স্কুলের ২০২৩ সালের শিক্ষার্থীদের সমাপনী পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বিদ্যালয়ে মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের সভাপতি ও হাইকোর্টের আইনজীবী মোহাম্মদ শামছুল আলম বাবুর সভাপতিত্বে ও বিদ্যালয় সহকারী শিক্ষক রবীন্দ্র দত্তের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পিএইচডি ফেলো ও ঢাকা মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের কর্মকর্তা মোহাম্মদ খোরশেদ আলম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কবি ও লেখক আরমানিটোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক মো: শাহ আলম কুমিল্লা ভিক্টোরিয়ার সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো: শাহজালাল, গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি জগতপুর শাখার ব্যবস্থাপনা পরিচালক এস এম আব্দুল মুনএম, শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজের প্রভাষক মাখন সরকার প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমাজসেবক আক্তার হোসেন রানা, কচুয়া ক্যামব্রিয়ান স্কুলের প্রধান শিক্ষক আমির হোসেন মজুমদার, কচুয়া সাব-রেজিস্ট্রার অফিসের দলিল লেখক মো: শাহ আলম মৃধাসহ অন্যান্যরা। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন আহমেদ সরকার ও বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠান শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২০ ডিসেম্বর ২০২৩