Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যান হযরত আলী মোল্লার দাফন সম্পন্ন
ইউপি

কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যান হযরত আলী মোল্লার দাফন সম্পন্ন

কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি, সাচার বাজার পরিচালনা কমিটি ও সাচার উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মো: হযরত আলী মোল্লা আর বেঁচে নেই (ইন্নালি……..রাজিউন)। তিনি গত মঙ্গলবার রাত ৯টার দিকে ডায়াবেটিক্স জনিত রোগে আক্রান্ত হয়ে দাউদকান্দির গৌরীপুর বাজারে তাঁর মেয়ের বাসায় মৃত্যুবরণ করেন। এর আগে তিনি রবিবার ১৭ ডিসেম্বর পবিত্র ওমরা হজ্ব পালন শেষে দেশে ফিরেন। মৃত্যকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে সহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৩ বছর।

পরদিন বুধবার গৌরীপুর, সাচার উচ্চ বিদ্যালয় ও নিজ জন্মস্থান কচুয়া উপজেলার বিতারা গ্রামে পৃথকভাবে তিনদফায় জানাজা শেষে মরহুমের লাশ বিতারা মোল্লা বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। সাচার উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের দ্বিতীয় জানাজার নামাজে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, সাচার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক, আব্দুল লতিফ, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি-শহীদ দর্জি, সাচার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আলমগীর হোসেন মোল্লা, সাচার ইসলামিয়া দাখিল মাদ্রাসা সভাপতি মো: আবুল বাশার মেম্বার, সাচার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জি. আব্দুল মালেক প্রমুখ।

মরহুমের জানাজার নামাজ পড়ান সাচার বাজার আস্ সাফা জামে মসজিদের ইমাম হাফেজ মো: দেলোয়ার হোসেন। উল্লেখ্য যে, বিতারা গ্রামের অধিবাসী ও সাচার বাজারের দীর্ঘদিনের ঔষধ ব্যবসায়ী মো: হযরত আলী মোল্লা জীবদ্বশায় একজন ন্যায় বিচারক ও প্রতিবাদী রাজনৈতিক মানুষ হিসেবে এলাকাবাসীর কাছে পরিচিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২০ ডিসেম্বর ২০২৩