Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার বিস্ময়কর বালক মোহাম্মদ আলীকে সংবর্ধনা প্রদান
বালক

কচুয়ার বিস্ময়কর বালক মোহাম্মদ আলীকে সংবর্ধনা প্রদান

দেশব্যাপী হিফজুল হাদিস প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী চাঁদপুরের কচুয়ার দূর্গাপুর গ্রামের বিস্ময়কর বালক মোহাম্মদ আলীকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার তার নিজ গ্রাম কচুয়া উপজেলার দুর্গাপুর উত্তরপাড়া সমাজসেবা ও প্রবাসী কল্যাণ সংগঠনের আয়োজনে এ বিরল সংবর্ধনা দেয়া হয়।

দূর্গাপুর উত্তর পাড়া বাইতুল মামুর জামে মসজিদের সভাপতি মাও: আব্দুল ওহাব মোল্লার সভাপতিত্বে ও নাছির উদ্দিন মোল্লার পরিচালনায় বক্তব্য দেন সাবেক ইউপি সদস্য বোরহান উদ্দিন মোল্লা, সমাজসেবক মোহাররম আলী, তাজুল ইসলাম প্রধান, আলী আজগর প্রধান, মুফতি আল মাসুদ বিন ও সংবর্ধিত অতিথি মোহাম্মদ আলী।

এসময় গ্রাম ও সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন, মোহাম্মদ বাবুল মিয়া, মো. আলী আজগর, বিল্লাল হোসেন, নুরুল ইসলাম, হযরত আলী প্রধান, জাহিদ হোসেন মোল্লা, ওজাহের আহমেদ মোল্লা, কাউসার প্রধান, জুয়েল মোল্লা, ইসমাইল হোসেন, সাখাওয়াত হোসেন, আব্দুস সোবহান ও মহসীন প্রধান, মাসুদ রানা, আবু কালাম, মাইনুদ্দিন, মামুন মিয়া, আরিফ হোসেন, মিজান মিয়া প্রমুখ। উল্লেখ্য যে, কচুয়া উপজেলার দুর্গাপুর গ্রামের, কাঠ মিস্ত্রির ছেলে মোহাম্মদ আলী ওরফে মোহাম্মদ বিন ওমর ৬৪ জেলার মধ্যে হাদিস প্রতিযোগিতায় ৩য় স্থান অর্জন করে। তার এ সাফল্যে আনন্দিত এলাকাবাসী।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১ সেপ্টেম্বর ২০২৩