Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ৩ সন্তানের জননীর আত্মহত্যা
সন্তানের

কচুয়ায় ৩ সন্তানের জননীর আত্মহত্যা

চাঁদপুরের কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের পাড়াগাঁও স্কুল সংলগ্ন বাড়িতে আব্দুল হালিমের স্ত্রী তিন সন্তানের জননী মরিয়ম বেগম (৩৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (১৪ ই জুন) দুপুর আড়াইটার দিকে স্বামীর নিজ বসতঘরে এ ঘটনা ঘটে।

সরজমিনে গেলে মরিয়মের বড় মেয়ে রুবিনা আক্তার (১৫) জানান, ঘটনার সময় আমি স্কুল থেকে বাড়িতে এসে মার এ অবস্থা দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে এবং তাদের সহযোগিতায় আমি গলার ফাঁস দেয়ার রশি কেটে নিচে নামানোর পর স্থানীয় ডাক্তার আসলে মৃত ঘোষনা করে।

মরিয়মের মা জামিলা খাতুন জানান, আমি মঙ্গলবার মেয়ের বাড়িতে বেড়াতে আসি, মরিয়ম গলায় ফাঁস দেয়ার পূর্বে আমি সোয়ার ঘরে ছিলাম, হঠাৎ শুনতে পাই তার শাশুড়ি দেখতে পায় মরিয়ম নতুন নির্মিত টিনসেট বিল্ডিং ঘরের অসমাপ্ত কাজের একটি কক্ষের লড়ার সাথে ফাঁস দিয়ে মারা যায়। মরিয়মের মা আরও জানান,তার স্বামী বা পরিবারের কারো সাথে কখনো কোনো ঝামেলা ছিলো না, কেনো সে ফাঁস দিয়ে মারা গেলো তা আল্লাহ জানেন।

মরিয়মের স্বামী আব্দুল হালিম জানান,তার মৃত্যুর সময় আমি ঢাকায় ছিলাম, দুপুরে ফোনে খবর পেয়ে বাড়িতে এসে এ অবস্থা দেখতে পাই। আমার স্ত্রীর সাথে পারিবারিক কোনো দ্বন্দ ছিলো না, বেশ কিছুদিন থেকে সে অসুস্থ থাকায় ডাক্তার দেখিয়ে ঔষধ সেবনে চলমান ছিলো। সে কেনো আত্মহত্যার পথ বেঁচে নিলো তা একমাত্র আল্লাহ জানেন।

কচুয়া থানার পুলিশ খবর পেয়ে এস.আই আব্দুল আজিজ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনার স্থলে এসে মরিয়মের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করে। বিষয়টি কচুয়া থানার এস.আই আব্দুল আজিজ নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৫ জুন ২০২৩