Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ১৩দিন ধরে কিশোর সাব্বির নিখোঁজ
কিশোর

কচুয়ায় ১৩দিন ধরে কিশোর সাব্বির নিখোঁজ

কচুয়া উপজেলার শুয়ারুল থেকে সাব্বির হোসেন (১৫) নামের এক কিশোর টানা ১৩দিন ধরে নিখোঁজ রয়েছেন। নাতির সন্ধান চেয়ে কচুয়া থানায় একটি লিখিত ডায়েরী করেছেন নানী সালমা বেগম।

থানায় নিখোঁজ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার হাতিরবন্দ গ্রামের মৃত. জুনাব আলীর মেয়ে মানছুরা বেগমকে কুমিল্লার বুড়িচং উপজেলার মাধবপুর গ্রামের শাজালালের সাথে বিয়ে দেয়া হয়। বিগত ৪বছর পূর্বে মানছুরা বেগম মারা যায়। পরবর্তীতে মানছুরা আক্তারের স্বামী বর্তমানে অন্যত্র বিয়ে করে ওই বাড়িতেই বসবাস করছেন।

মানছুরা আক্তারের রেখে যাওয়া পুত্র সাব্বির হোসেন সাচার এলাকায় তার এক আত্মীয় শুয়ারুল পেট্রোল পাম্প সংলগ্ন মো. গোলাম মোস্তফার দোকানে চাকরিরত অবস্থায় ১৪ জুলাই সকালে দোকান খুলে আকস্মিক ভাবে নিখোঁজ হয়ে যায়। পরবর্তীতে বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি করে না পেয়ে ২২ জুলাই তার নানী সালমা বেগম বাদী হয়ে সাব্বির হোসেনের সন্ধান চেয়ে কচুয়া থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন। যার নং- ১০৭২। তারিখ: ২২.০৭.২০২৩ ইং। কোনো সু-হৃদয়বান ব্যক্তি কিশোর সাব্বির হোসেনের সন্ধান পেলে দোকান মালিক গোলাম মোস্তফার ০১৮১৩৯৭৩২৩৩ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা গেল।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ জুলাই ২০২৩