কচুয়ায় মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমর্থন পেল আমেনা আক্তার

আসন্ন ৬ষ্ঠ কচুয়া উপজেলা পরিষদ পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের সমর্থন পেল আমেনা আক্তার। শনিবার দুপুরে কচুয়া মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের সাথে মতবিনিময় কালে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদিকা আমেনা আক্তারকে সমর্থন দেয়া হয় এবং আগামী নির্বাচনে বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারকে সকল ভেদাভেদ ভুলে বিজয়ী করার অঙ্গীকার ব্যাক্ত করেন।

আমরা মুক্তিযোদ্ধা সন্তান কচুয়া উপজেলা শাখার সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা আনোয়ার সিকদারের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলহাজ¦ মো. জাবের মিয়া।

বক্তব্য দেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোসাম্মৎ আমেনা আক্তার, তার পিতা বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মাষ্টার, স্বামী বিশিষ্ট ব্যাংকার ও আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান জাহাঙ্গীর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার সফিকুর রহমান,শাহ আলম পাটওয়ারী,বীর মুক্তিযোদ্ধা সনতোষ চন্দ্র সেন, মো. কলিম উল্যাহ,আমরা মুক্তিযোদ্ধা সন্তান কচুয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন মোল্লাসহ আরো অনেকে। এসময় বিভিন্ন ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ও তাদের সন্তানগন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৯ মার্চ ২০২৪

Share