Home / উপজেলা সংবাদ / কচুয়ায় বিশিষ্ট সমাজসেবক সিরাজুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালিত
সমাজসেবক

কচুয়ায় বিশিষ্ট সমাজসেবক সিরাজুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালিত

কচুয়া উপজেলার পালাখাল গ্রামের অধিবাসী বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদের চাচা মরহুম সিরাজুল ইসলামের ৮তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে পালাখাল জামিয়া ইসলামিয়া ওমর ফারুক (রা:) মাদ্রাসা ও এতিমখানায় আলোচনা সভা ও দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

ইউপি সদস্য মো. শাহজালাল মিয়ার সভাপতিত্বে ও মাদ্রাসার সেক্রেটারী মাহবুব আলমের পরিচালনায় বক্তব্য রাখেন, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, সহকারী অধ্যাপক আবুল খায়ের, ফজলুল হক, আব্দুল কুদ্দুছ,মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. নাছির উদ্দিন প্রমুখ।

এসময় কলেজের প্রভাষক ইয়াছিন মিয়া, কবির হোসেন, সাইফুল ইসলাম সবুজ, মাদ্রাসার সভাপতি মো. মজিবুর রহমান, সমাজসেবক জসিম উদ্দিন ও মিজানুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে মরহুম সিরাজুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন পালাখাল বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব আজিজুল হক সালেহী।

উল্লেখ্য যে, বিশিষ্ট সমাজসেবক সাইফুল ইসলাম বাবুর প্রয়াত বাবা মো. সিরাজুল ইসলাম ২০১৫ সালে এই দিনে মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ২ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৫ ‍ডিসেম্বর ২০২৩