Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ছাত্রদল নেতা নিহত, আহত ৩
বাস

কচুয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ছাত্রদল নেতা নিহত, আহত ৩

চাঁদপুরের কচুয়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে উপজেলা ছাত্রদল নেতা ওমর ফারুক মায়া (৩৬) নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৩জন গুরুতর আহত হয়েছে।

সোমবার সকাল ৭টার দিকে কচুয়া-গৌরিপুর সড়কের ঘাগড়া এলাকা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা আহতরা হলেন, উপজেলার রাগদৈল গ্রামের আবু তাহের ও তার স্ত্রী জীবনের ও কলাকোপা গ্রামের সিএনজি চালক নবীর হোসেন। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকাগামী আল-আরাফাহ (ঢাকা মেট্রো-ব-১৫-৮৭২৪) পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজির (কুমিল্লা-থ ১১-৮৫৩১) মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই ওমর ফারুক মারা যান। নিহত ওমর ফারুক উপজেলার উত্তর পালাখাল গ্রামের হাবিব উল্যার ছেলে। ছাত্রদলের এই নেতা পেশায় একজন পশু চিকিৎসক ছিলেন। তার স্ত্রী ও দুই জমজ পুত্র সন্তান রয়েছে। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। ওইদিন বাদ আসর পালাখাল উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে মরহুমের লাশ কবরস্থানে পালাখাল গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

কচুয়া থানার ওসি ইব্রাহিম খলিল জানান, আল-আরাফাহ বাসটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়েছে। এদিকে কচুয়া উপজেলা ছাত্রদল নেতা ওমর ফারুক মায়ার মৃত্যুতে গভীর শোক সমবেদনা জানিয়েছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আনম এহছানুল হক মিলন ও কেন্দ্রীয় মহিলাদলের সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবীসহ আরো অনেকে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২ অক্টোবর ২০২৩