Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রবাসী স্বামীর স্বর্ণালঙ্কার নিয়ে প্রেমিকের সাথে নববধূ উধাও
প্রবাসী
সাদিয়া আক্তার

কচুয়ায় প্রবাসী স্বামীর স্বর্ণালঙ্কার নিয়ে প্রেমিকের সাথে নববধূ উধাও

কচুয়ায় সাদিয়া আক্তার নামের এক নববধু তার সৌদি প্রবাসী স্বামী সেলিম মিয়ার স্বর্নালঙ্কার নিয়ে প্রেমিক কাউছার হোসেনের সাথে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্ত্রী ও তার মালামাল ফিরে পেতে সৌদি প্রবাসী স্বামী সেলিম মিয়া বাদী হয়ে মঙ্গলবার কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বাদীর লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বিতারা গ্রামের শহীদ পাঠানের প্রবাসী পুত্র সেলিম মিয়ার সাথে ১১ নভেম্বর একই উপজেলার পদুয়া গ্রামের মিজানুর রহমান ভূঁইয়ার কন্যা সাদিয়া আক্তারের সাথে ইসলামী শরীয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর সাদিয়া আক্তার তার স্বামীর বাড়িতে সুখে শান্তিতে রয়েছে।

রোববার বিকালে সাদিয়া আক্তার তার স্বামী সেলিম মিয়াকে নিয়ে সাচারের কলাকোপা পার্কে ঘুরতে যায়। পরবর্তীতে সন্ধ্যায় পাশ্ববর্তী সাচার বাজারে রিক্সা উঠতে গিয়ে সেলিম মিয়া ফল ক্রয় করতে গেলে সাদিয়া আক্তার তার জনৈক প্রেমিক কাউছার হোসেনকে নিয়ে উধাও হয়ে যায়।

এসময় সাদিয়া আক্তার সেলিম মিয়ার সৌদি ১০ হাজার রিয়াল,১টি স্মার্ট ফোন,নগদ ৩০ হাজার টাকা ও তার দেয়া ৫ ভরি স্বর্নের গহনা নিয়ে যায় বলেও অভিযোগে উল্লেখ করেন। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

কচুয়া থানার ওসি মো. ইব্রাহিম খলিল বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

কচুয়া প্রতিনিধি, ২২ নভেম্বর ২০২২