Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় দুই প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, আহত ২
প্রবাসীর

কচুয়ায় দুই প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, আহত ২

চাঁদপুরের কচুয়ার জলা-বিতারা ও বিতারা গ্রামে দুই প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। শুক্রবার মধ্যরাতে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা,বিদেশী ডলার,স্বর্নালঙ্কারসহ মূল্যবান মালামাল ছিনিয়ে নিয়ে যায় ডাকাতদল। এসময় ডাকাত দলের হামলায় দুই গৃহকর্তা গুরুতর আহত হয়। আহতরা হলেন,বিতারা গ্রামের আলী হোসেন মাষ্টারের ছেলে ইউনুছ ও রাকিব। খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভূক্তভোগী জলা-বিতারা গ্রামের অধিবাসী মো. রফিকুল ইসলাম জানান, মাস খানেক পূর্বে আমার ছেলে হারুনুর রশিদ মালয়েশিয়া থেকে বাড়িতে আসেন। শনিবার মধ্যরাতে ১৫/২০জনের মুখোশ পড়া অস্ত্রধারী ডাকাতদল গৃহের দরজা ভেঙ্গে প্রবেশ করে অস্ত্রের মুখে আমাদের জিম্মি করে নগদ টাকা,স্বর্ন-গহনাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

অপর ভূক্তভোগী বিতারা গ্রামের ইউনুছ মিয়া জানান, মধ্যরাতে আমার বড় ভাই লিটন মিয়ার ঘরে ডাকাত প্রবেশ করলে ডাক চিৎকার দিলে আমরা এগিয়ে আসলে ডাকাতদল আমার বা হাতে ও ছোট ভাই রাকিবের শরীরের বিভিন্ন স্থানে মারধর করে ফুলা জখম করে এবং স্বর্নালঙ্কার নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর জব্বার মোল্লা বলেন, আমার ওয়ার্ডের জলা-বিতারা ও বিতারা গ্রামে দুই প্রবাসীর বাড়িতে ডাকাতির খবর পেয়ে পুলিশকে জানানো হয়েছে। ডাকাতির কারনে মানুষ আতংকে রয়েছে।
কচুয়া থানার ওসি মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ক্ষতিগ্রস্থদের কাছ থেকে লিখিত অভিযোগ পাইনি কিন্তু ওই এলাকায় পুলিশি টহল জোরদার করা হবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৩ জানুয়ারি ২০২৪