Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জাসদ মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম সোহেলের সংবাদ সম্মেলন

কচুয়ায় জাসদ মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম সোহেলের সংবাদ সম্মেলন

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মনোনীত প্রার্থী জাসদ কচুয়া উপজেলা শাখার সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম সোহেলের কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কচুয়া প্রেসক্লাব মিলনায়তনে জাসদ কচুয়া উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) কচুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও জাতীয় যুব জোট চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মশাল প্রতীকের মনোনীত প্রার্থী মো. সাইফুল ইসলাম সোহেল। এসময় তিনি বলেন, আমরা জোটগত আওয়ামী লীগের জোট ১৪ দলের শরীক দল। ইতিমধ্যে আসন্ন সংসদ নির্বাচনে মশাল প্রতীকে জাসদ আমাকে মনোনীত করেছেন। আসন্ন নির্বাচনে আমি চাঁদপুর-১ কচুয়া আসনে মশাল প্রতীকে সংসদ সদস্য হিসেবে নির্বাচন করবো। তবে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করলে আমি আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীকে সমর্থন করে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে কাজ করে যাবো। লেখালেখির মাধ্যমে তার রাজনৈতিক কর্মকান্ড তুলে ধরার জন্য কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তুষ পোদ্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নুর পরিচালনায় সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) জেলা শাখার সহ-সভাপতি ও কচুয়া উপজেলা শাখার সভাপতি ডা. আবদুল হাই। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাসদ চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোল্লা মো. শাহজাহান সিরাজ, জাসদ নেতা জাহিদুল হক সোহাগ, জাতীয় যুব জোট কচুয়া উপজেলা শাখার মো. মুজিবুর রহমান ও কচুয়া পৌরসভা শাখার সভাপতি মো. মোস্তফা কামাল প্রমূখ।

এসময় কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রাকিবুল হাসান ও মানিক ভৌমিক, নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, সহ-সভাপতি আফাজ উদ্দীন মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক রাজীব চন্দ্র শীল, দপ্তর সম্পাদক ওমর ফারুক সাইম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. মহসিন হোসাইন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মো. আবু সাঈদ, কার্যনির্বাহী সদস্য সনতোষ চন্দ্র সেনসহ জাসদ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১২ অক্টোবর ২০২৩