Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় জাতীয় পার্টির প্রস্তুতি সভা
জাতীয়

কচুয়ায় জাতীয় পার্টির প্রস্তুতি সভা

চাঁদপুরের কচুয়া উপজেলা জাতীয় পার্টিকে পূনরায় শক্তিশালী করনের লক্ষে এবং ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন ও ১ জানুয়ারি জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালনের লক্ষে পূর্ব প্রস্তুতি সভা করা হয়েছে।

শনিবার দুপুরে কচুয়া পৌর বাজারস্থ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে দলীয় কার্যালয়ে এ প্রস্তুতি সভা করা হয়।

উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ¦ রুহুল আমিনের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাড. মাঈনুল ইসলাম মাইনুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টি চেয়াম্যানের উপদেষ্টা অধ্যাপক ডা. শহীদুল ইসলাম। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, জাতীয় পার্টির শাসনামল ছিল দেশের শ্রেষ্ঠ সোনালী সময়। সে সময় ভাইয়ে ভাইয়ে হানাহানি, দলে দলে মারামারি ও হামলা-মামলার বিভক্তি ছিল না। দেশের উন্নয়নে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ নিরলস ভূমিকা রেখে গেছেন। জাতীয় পার্টির সেই শাসন ও উন্নয়ন পূনরায় দেখতে চায় দেশের জনগন। এসময় তিনি সকল ভেদাভেদ ভুলে জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধ করতে সকল নেতাকর্মীকে এক ও অভিন্ন হয়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বক্তব্য দেন, জাতীয় পার্টির নেতা বীর মুক্তিযোদ্ধা দেওয়ান সিরাজুল ইসলাম,জয়নাল আবেদীন,আবুল বাসার,রফিকুল ইসলাম মুন্সী,ডা. গোলাম মোস্তফা প্রমুখ। এসময় পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টির নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৬ নভেম্বর ২০২২