Home / উপজেলা সংবাদ / একদিন শিকড় সংবাদ পত্রিকা মানুষের আস্থা অর্জন করবে: পৌর মেয়র স্বপন
সংবাদ

একদিন শিকড় সংবাদ পত্রিকা মানুষের আস্থা অর্জন করবে: পৌর মেয়র স্বপন

চাঁদপুরের কচুয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার প্রতিনিধি সম্মেলন,জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য ও কচুয়া প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটি বরন ও বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার কচুয়া ডাকবাংলো মিলনায়তনে শিকড় সংবাদ পত্রিকার পাঠক ফোরামের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার প্রধান পৃষ্ঠপোষক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সামাদ আজাদের সভাপতিত্বে ও সম্পাদক এবং প্রকাশক জিসান আহমেদ নান্নুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন। এসময় তিনি বলেন, ভালো ও মন্দদিক তুলে ধরে বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করলে যে কোনো পত্রিকা অল্প দিনে সুনাম অর্জন সম্ভব। শিকড় সংবাদ পত্রিকাটি অল্প দিনে কচুয়াবাসীর নজর কাড়তে সক্ষম হয়েছে। অনলাইনের প্রতিযোগিতার যুগে পত্রিকাটি একটি দৈনিক পত্রিকায় রূপান্তর সহ অন্যতম পত্রিকায় রূপান্তর হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার ভূমি ইবনে আল জায়েদ হোসেন,ওসি মো. ইব্রাহিম খলিল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী মো. হুমায়ুন কবির মিয়াজী,সংবর্ধিত অতিথি ও জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য আলহাজ¦ তৌহিদুল ইসলাম খোকা,পত্রিকার প্রধান সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক মো. বোরহান উদ্দিন মজুমদার, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও সংবর্ধিত অতিথি মো. আলমগীর তালুকদার,সাধারন সম্পাদক সুজন পোদ্দার,বিদায়ী সভাপতি মানিক ভৌমিক,সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, সাপ্তাহিক শিকড় সংবাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মো. আজিজুর রহমান পাটোয়ারী,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল খান, সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার পাঠক ফোরামের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার ও সদস্য সচিব মো. ওবায়েদ উল্যাহ প্রমুখ। পরে সংবধিত অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরন ও ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ।

বক্তব্য দেন, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন,রাকিবুল হাসান,কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম,শিকড় সংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক নুরুন্নবী পাঠান,বিশেষ প্রতিনিধি মাসুদ রানা, নিজস্ব প্রতিনিধি রাজীব চন্দ্র শীল ,ফয়সাল আহমেদ,রাজীব সরকার প্রমুখ। অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলায়াত করেন দৈনিক মানবজমিন পত্রিকার কচুয়া প্রতিনিধি নুরুল হক প্রধান।

এসময় কচুয়া প্রেসক্লাবের সদস্যবৃন্দ,সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার প্রতিনিধি ও বাজার ব্যবসায়ী সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কচুয়া প্রতিনিধি, ২৬ নভেম্বর ২০২২