Home / উপজেলা সংবাদ / কচুয়ায় জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের উদ্যোগে ইফতার ও দোয়া
প্রবাসী

কচুয়ায় জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের উদ্যোগে ইফতার ও দোয়া

চাঁদপুরের কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়ন জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের উদ্যোগে অন্যান্য বছরের ন্যায় এবারো ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পূর্ব মাঝিগাছা গ্রামের মিয়াজী বাড়িতে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আ ন ম এহছানুলক হক মিলন।
অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, প্রবাসী শাহজাহান চৌধুরী, আতিকুর রহমান মিন্টু, কামরুজ্জামান মজুমদার, সুমন মিয়াজী, রাসেল সুমন, রবিউল করিম, শামীম মিয়াজী,কাউছার হামিদ, নীরব আহমেদ হাজী, সবুর খান, শরীফ প্রধান,রাকিব রাসেল, ডালিম দর্জি, আলাউদ্দিন সরকার,কাজী সোহেল,মুক্তার বেপারী,টিটু মিয়াজী, সুমন প্রধান,তাজুল ইসলাম,দ্বীন ইসলাম,কাজী রাকিব হাসান,হুমায়ুন কবির রশিদ,রবিউল মজুমদার, রশিদ মিয়াজী, লিটন বেপারী,নূর মোহাম্মদ, মহিউদ্দিন হোসেন ও মো. সবুজ হোসেন প্রমুখ।

এসময় স্থানীয় ভাবে অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন ৭নং ওয়ার্ডের বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় বিএনপি, যুবদল, স্বেচ্ছসেবক দল ও ছাত্রদলের অসংখ্যা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির মঙ্গলকামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৭ এপ্রিল ২০২৪