Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় গুনীজন সংবর্ধনা, আলোচনা ও ইফতার মাহফিল
গুনীজন

কচুয়ায় গুনীজন সংবর্ধনা, আলোচনা ও ইফতার মাহফিল

কচুয়ায় সাপ্তাহিক শিকড় সংবাদ পত্রিকার ১ম বর্ষপূর্তি উপলক্ষে গুনীজন সংবর্ধনা,আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে কচুয়া বিশ^রোড জমজম চাইনিজ রেস্টুরেন্টে পাঠক ফোরামের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পত্রিকার পৃষ্ঠপোষক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদের সভাপতিত্বে ও পত্রিকার সম্পাদক ও প্রকাশক জিসান আহমেদ নান্নু’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান শিশির।

গুনীজন

বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হাসান,এসিল্যান্ড ইবনে আল জায়েদ হোসেন,গাজীপুর সিটি মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. রিফায়েত উল্যাহ শরীফ,ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইন,কবির হোসেন,জেলা পরিষদের সদস্য তাছলিমা আক্তার আখি,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভুঁইয়া,অ্যাড. মোস্তাক আহমেদ,কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন,মানিক ভৌমিক,পাক্ষিক কচুয়া কন্ঠের সম্পাদক হাবীব উল্যাহ হাবীব,কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুজন পোদ্দার,পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক জিয়া উদ্দিন মজুমদার,কচুয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেন বাটা প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে পত্রিকার প্রতিনিধি বক্তব্য রাখেন, মানিক সরকার,মাসুদ রানা,সাইফুল ইসলাম সুমন,জুয়েল রানা,হারুনুর রশিদ,রাজীব চন্দ্র শীল,রাজীব সরকার,পরে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

কচুয়া প্রতিনিধি, ৮ এপ্রিল ২০২৩