Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ঈদে মিলাদুন্নবী ও রবিউল আউয়ালের শুভাগমন উপলক্ষে র‍্যালি
ঈদে

কচুয়ায় ঈদে মিলাদুন্নবী ও রবিউল আউয়ালের শুভাগমন উপলক্ষে র‍্যালি

কচুয়ায় জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী ও পবিত্র মাহে রবিউল আউয়ালের শুভাগমন উপলক্ষে র‍্যালী ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ৩০ শে সেপ্টেম্বর ১০তম পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী সফল করার লক্ষে শনিবার বাদ আছর স্থানীয় ইমাম, আলেম-ওলামা, শিক্ষক ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে নলুয়া বাজারে প্রস্তুতি মূলক সভা ও স্বাগত র‍্যালী বের করা হয়।
কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন শাখার উদ্যোগে এ র‍্যালী ও প্রস্তুতিমূলক সভা করা হয়। পরে জশনে জুলুছ ২০২৩-২০২৫ নতুন কমিটি ঘোষনা করা হয়। কমিটির নেতৃবৃন্দরা হচ্ছেন: সভাপতি আলহাজ্ব মুফতি আবুল হাসেম শাহ মিয়াজী, সহ-সভাপতি মোহাম্মদ মোস্তফা সরওয়ার মিয়াজী, হাফেজ মো. আবুল হোসেন, মো. ওয়াসীম মিয়াজী, মো. জহিরুর ইসলাম দুলাল, মো. সোহাগ মিয়া।
সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ পাটোয়ারী, সহ-সাধারন সম্পাদক পারভেজ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক, মো. জোবায়ের আল মাহমুদ দিপু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন, অর্থ-সম্পাদক মোস্তফা কামাল সোহেল, সহ-অর্থ সম্পাদক মো. কাউছার মোয়াজ্জেম, দপ্তর সম্পাদক মোনায়েম বিশাল, প্রচার সম্পাদক মেহেদী হাসান, প্রকাশনা সম্পাদক মাও: মো. নাজমুল হাসান, যুব ও ইসলামী সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. নূর আলম, প্রবাসী সমন্বয়ক সম্পাদক মো. রবিউল ইসলাম বাবুল, সম্মানিত সদস্য মাও: মো. কাউছার আলম, ইঞ্জি. আলমগীর হোসেন, মো. নাজমুল হাসান সোহান ও মো. ফয়সাল হোসাইন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু, ২৩ সেপ্টেম্বর ২০২৩