Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় আব্দুস সালাম সওদাগর মৃত্যু, প্রেসক্লাবের শোক
প্রেসক্লাবের

কচুয়ায় আব্দুস সালাম সওদাগর মৃত্যু, প্রেসক্লাবের শোক

কচুয়া প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক ও কচুয়া বিসমিল্লাহ ষ্টোরের পরিচালক মো. আবুল কালাম আজাদের বড় ভাই এবং কচুয়া পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মো. তানিম সওদাগরের বাবা মো. আব্দুস সালাম সওদাগর আর বেচেঁ নেই (ইন্নালি……রাজিউন)। তিনি বুধবার বিকেলে চান্দিনা উপজেলার কৈলাইন-লক্ষিপুর গ্রামে নিজ বাড়িতে আকস্মিক ভাবে ঘুমন্ত অবস্থায় মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। মৃত্যুকালে তিনি বাবা-মা, স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। তিনি জীবদ্দশায় চান্দিনা উপজেলার ১৩নং জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক, লক্ষিপুর ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসার গভর্নিং বডির সভাপতিসহ বহু সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় চান্দিনার লক্ষিপুর ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসা মাঠে জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার অকাল মৃত্যুতে চাঁদপুর-১ কচুয়া আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়মীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া উপজেলা আওমীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া বাজার পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেন বাটা, কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তুষ পোদ্দার, সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, সাবেক সভাপতি আবুল হোসেন, রাকিবুল হাসান, মানিক ভৌমিক, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সাকিবসহ অন্যান্যরা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, যে কর্মজীবনে আব্দুস সালাম সওদাগর একজন হাসিখুশি ও সাদা মনের ব্যবসায়ী হিসেবে সকলের কাছে পরিচিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৭ মার্চ ২০২৪