Home / উপজেলা সংবাদ / কচুয়ায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম হোসেনের গণসংযোগ
আওয়ামী লীগের

কচুয়ায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম হোসেনের গণসংযোগ

কচুয়ায় নেতাকর্মীদের সাথে বৃহস্পতিবার দিনব্যাপী গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও এনবিআরের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মো. গোলাম হোসেন। একই দিনে তিনি কোয়াচাঁদপুর বাজার সংলগ্ন বাইতুল জান্নাত জামে মসজিদের নির্মাধীন কাজের শুভ উদ্বোধন, আওয়ামী লীগ নেতা মরহুম মঞ্জুর আহমেদ সুজনের কবর জিয়ারত, পথসভা শেষে বিকালে পৌর বাজারে ব্যবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও গণসংযোগ করেন।

এসময় তিনি বলেন, এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশ বিদেশে বিভিন্ন ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থেকে জনগণকে সাথে নিয়ে সেই ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ পরিচালনার দায়িত্ব দিতে হবে। আপনারা বিএনপি জামাতের হাতে দেশ পরিচালনার দায়িত্ব তুলে দিবেন না। তাহলে এ দেশকে পাকিস্তান-শ্রীলংকায় পরিনত করবে বিএনপি। এ রাষ্ট্রের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতেই এ দেশ নিরাপদ।

এসময় কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মিয়া মো. শাহাদাত হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুর জব্বার বাহার ও আব্দুল বাতেন সরকার, পৌর আওয়ামী লীগের সহসভাপতি মনসুর আহমেদ কেনু, মনির হোসেন প্রধান, জাবরুল হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, শরিফুল ইসলাম রনি, জেলা পরিষদের সাবেক সদস্য জোবায়ের হোসেন, কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী জহিরুল আলম টগর, সদর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিটন মুন্সি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সওদাগর, গোহট দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. শাহজাহান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালালসহ পৌর আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী এ গণসংযোগে অংশ নেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২২ জুন ২০২৩