Home / আন্তর্জাতিক / প্রবাস / মেহেদীর রঙ শুকানোর আগেই স্বামীকে হারিয়ে বাকরুদ্ধ স্ত্রী
Shajib Hossain
আকাশছোঁয়া স্বপ্ন দিয়ে ওমানে পাড়ি জমানো চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার সজীব হোসেন

মেহেদীর রঙ শুকানোর আগেই স্বামীকে হারিয়ে বাকরুদ্ধ স্ত্রী

স্বপ্ন দেখার আগেই একটি স্বপ্নের করুণ মৃত্যু; বিয়ের মেহেদীর রঙ শুকানোর আগেই পৃথীবির বৃক্ষ থেকে ঝরে গেলো একটি তাজা প্রাণ।

আকাশছোঁয়া স্বপ্ন দিয়ে ওমানে পাড়ি জমানো চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার সজীব হোসেন মঙ্গলবার (৭ নভেম্বর) র রাতে ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ২৩ বছর।

সজীব ফরিদগঞ্জ ১নং ইউনিয়নের বলিয়ারপুর গ্রামের সাবেক সেনা সদস্য দুলাল মিয়াজীর ছোট ছেলে।
পরিবার সূত্রে জানা যায়, এবছরের (২০১৭) ২৭ জুলাই একই গ্রামের সাহাদাত খাঁনের বড় মেয়ের সাথে সজীবের পারিবারিকভাবে বিয়ে হয়। এরপর গত ১৯ অক্টোবর শশুরের ব্যাবসার কাজে সহযোগিতা করা এবং নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য সে ওমানে পাড়ি জমায়। পারিবারিক সুত্রমতে, মঙ্গলবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় সে অসু¯্য’ হয়ে পড়ে। পরে স্বজন ও সহকর্মীরা তাকে হাসপাতালে নেয়ার পুর্বেই তার মৃত্যু হয়। এদিকে সজীবের মৃত্যুতে বলিয়ারপুরে তার গ্রামের বাড়িতে শোকের মাতম চলছে।

অতি আদরের ছোট ছেলেকে হারিয়ে তার মা বার বার মুর্চা যাচ্ছেন। বাবাও অনেকটা বাকরুদ্ধ। বিয়ের মেহেদীর রঙ না শুকানো সজীবের স্ত্রীকে শান্তনা দেওয়ার ভাষা খুঁজে পাচ্ছেন না কেউ। প্রতিবেশীরা জানায়, বাবা মায়ের মতো সে প্রতিবেশিদেরও অতি আদরের পাত্র ছিলো। ভদ্র, নম্র, মিষ্টভাসি এই ছেলেটি ছিলো সকলের প্রিয়। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ১১ : ৩৩ পিএম, ৮ নভেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply