Home / চাঁদপুর / ওচমান পাটওয়ারীকে ‘শ্রেষ্ঠ জেলা পরিষদ’ চেয়ারম্যান হিসেবে সংবর্ধনা
Ansar-bdp-chandpur

ওচমান পাটওয়ারীকে ‘শ্রেষ্ঠ জেলা পরিষদ’ চেয়ারম্যান হিসেবে সংবর্ধনা

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীকে ‘শ্রেষ্ঠ জেলা পরিষদ’ চেয়ারম্যান হিসেবে সংবর্ধনা দেয়া হয়।

বৃহস্পতিবার (২২ মার্চ) সকালে জেলা আনসার ভিডিপি কার্যালয়ে জেলাভিত্তিক অস্ত্রসহ ভিডিপি’র মৌলিক (পুরুষ) প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা কমান্ড্যান্ট এএসএম আজিম উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধিত অতিথি হিসেবে তিনি বলেন, মার্চ মাস বাঙালি জাতির জন্য অত্যন্ত গুরুত্ববহ মাস। এই মাসের ৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঐতিহাসিক ভাষণে স্বাধীনতা সংগ্রামের ঘোষণা দিয়েছিলেন। ১৭ মার্চ জাতির পিতার জন্মদিন তথা জাতীয় শিশু দিবস। আর এই মাসেই মহান মুক্তিযুদ্ধ শুরু হয়েছিল। জাতির পিতা তার সমস্ত জীবনকে বাঙালি জাতির মুক্তির জন্য উৎসর্গ করে দিয়েছেন। বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। তিনি বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হতো। তবে দেরীতে হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ। জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ভিশন-২০২১ ও ভিশন-২০৪১ তথা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে শহর-বন্দরের পাশাপাশি গ্রামেও উন্নতির ছোঁয়া লাগাতে হবে।

সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এনায়েত হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি রহিম বাদশা, যুগ্ম সম্পাদক আবদুল আউয়াল রুবেল, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক হাজীগঞ্জ শাখার ম্যানেজার আনোয়ার হোসেন। এর পূর্বে সকাল ১০টায় বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপনে র‌্যালি বের হয়। র‌্যালিটি চাঁদপুর-কুমিল্লা সড়কের বিরাট এলাকা প্রদক্ষিণ করেন। র‌্যালিতেও নেতৃত্ব দেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

স্টাফ করেসপন্ডেন্ট