Home / উপজেলা সংবাদ / হাইমচর / নীলকমল ওচমানিয়া উবির ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন
Haimchor-logo

নীলকমল ওচমানিয়া উবির ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

চাঁদপুর হাইমচর উপজেলার নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন রোববার (১৪ মে) অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে অভিভাবক সদস্য পদে প্রথম হয়েছে মো. সোহরাব হোসেন টিটু, ২য় জিএম জাহিদ, ৩য় বেনজির আহমেদ ও ৪র্থ হয়েছেন নুরুল হক। এছাড়া মহিলা অভিভাবক সদস্য হিসেবে ফাহিমা মুনচুর নির্বাচিত হয়েছে।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সোমবার বেলা ৯টা হতে বিকেল ৪টা পর্যন্ত নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভবাবক ভোটারগন স্বঃস্পূর্ত ভাবে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেন।

বেশ ক’দিন ধরে মামলা জটিলতার কারনে ম্যানেজিং কমিটির নির্বাচন না হওয়ায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে হতাশা বিরাজ করছিল।

অবশেষে হাইকোর্টের আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার মো. জাহিদুর রহমানের নেতৃত্বে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়। এতে বিজয়ী সোহরাব হোসেন টিটু পেয়েছে ৩০৯ ভোট, ২য় জিএম জাহিদ ৩০৫ ভোট, ৩য় বেনজির আহমেদ ২৯৪, নুরুল হক গাজি ২৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

প্রতিদ্বন্ধি মো. আনোয়ার হোসেন ২৩২ভোট পেয়ে পরাজিত হয়েছে।

এ ছাড়া মহিলা অভিভাবক সদস্য পদে মিসেস ফাহিমা মুনচুর ২৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার একমাত্র প্রতিদ্বন্ধি ফাহিমা বেগম ২৩৭ ভোট পেয়ে পরাজিত হয়েছে।

এ ব্যাপারে প্রিজাইডিং অফিসার মো. জাহিদুর রহমান সাংবাদিকদের জানান, সুষ্ঠ ও সুন্দর পরিবেশে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোটারগন তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছে। সুষ্ঠু ভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় তিনি ভোটারসহ নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রতিবেদক- বিএম ইসমাইল, হাইমচর
আপডেট, বাংলাদেশ সময় ৭ : ৩০ পিএম, ১৪ মে ২০১৭, রোববার
এইউ

Leave a Reply