Home / উপজেলা সংবাদ / এ্যাড. হেলাল উদ্দিনের নেতৃত্বে কচুয়ায় মিছিল ও প্রতিবাদ
মিছিল

এ্যাড. হেলাল উদ্দিনের নেতৃত্বে কচুয়ায় মিছিল ও প্রতিবাদ

চাঁদপুরের কচুয়ার রহিমানগর বাজারে দেশব্যাপী বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ ও অগ্নি সংযোগের নামে মানুষ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে কচুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক এ্যাড. মো. হেলাল উদ্দিনের নেতৃত্বে রহিমানগর উত্তর বাজার থেকে একটি বিশাল মিছিল বের করা হয়।

মিছিলটি রহিমানগর বাজারের বিভিন্ন স্থানে প্রদক্ষিন শেষে কলেজ গেইট এলাকায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক এ্যাড. মো. হেলাল উদ্দিন, প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট হেলাল উদ্দীন।

এসময় তিনি বলেন, আপনারা লক্ষ করেছেন বিএনপি জামায়াত জোট তারা সারা বাংলাদেশে অগ্নিসংযোগ করছে, পুলিশকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। বাসে করে নীরিহ মানুষ চলাচল করে। বাসে যারা চাকুরি করে তারা নীরিহ শ্রমিক, সিএনজি চালকরা নীরিহ শ্রমিক। ওই নীরিহ শ্রমিকদের যানবাহনে অগ্নি সংযোগ ঘটিয়ে তাদের চলাচলে বাধা প্রদান করে দেশে অশান্তি সৃষ্টি করার পায়তারা করছে বিএনপি জামায়াত। আমরা তাদের সেই সকল কার্যক্রমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমির হোসেন, আশ্রাফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল মাওলা হেলাল মুন্সি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জাবের মিয়া, গোহট দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, ইউপি সদস্য সাইফুল ইসলাম তালুকদার, আওয়ামীলীগ নেতা বাবুল গাজী প্রমুখ ।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু, ২১ নভেম্বর ২০২৩