Home / সারাদেশ / এসএসসি পরীক্ষা দিতে গিয়ে প্রেমিকের হাত ধরে উধাও
এসএসসি পরীক্ষা দিতে গিয়ে প্রেমিকের হাত ধরে উধাও
ফাইল ছবি

এসএসসি পরীক্ষা দিতে গিয়ে প্রেমিকের হাত ধরে উধাও

এসএসসি পরীক্ষা দিতে গিয়ে প্রেমিকের হাত ধরে এক শিক্ষার্থী পালিয়ে গেছে। বৃহস্পতিবার সকালে নওগাঁর মান্দা উপজেলায় এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ওই শিক্ষার্থী উপজেলার বাথইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এবং একই গ্রামে বাড়ি।

জানা গেছে, এসএসসি পরীক্ষা দিতে গিয়ে প্রেমিকের হাত ধরে ফাতেমা আক্তার (১৬) নামে ওই পরীক্ষার্থী অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। বৃহস্পতিবার সকালে মান্দা উপজেলার কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিতে আসার সময় পথ্যিমধ্যে কোন এক স্থানে এসে প্রেমিকের হাত ধরে উধাও হন ঐ ছাত্রী। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। ওই শিক্ষার্থী উপজেলার বাথইল উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের শিক্ষার্থী এবং একই গ্রামের আবদুর রাজ্জাকের মেয়ে বলে জানা গেছে।

স্থানীয় ও অপর সহপাঠি পরীক্ষার্থী সূত্রে জানা গেছে, মান্দা উপজেলায় চলতি এসএসসি ও সমমান পরীক্ষার কেন্দ্র ১৫টি। এর মধ্যে কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয় একটি। উপজেলার বাথইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের কেন্দ্রে ছিল ও বিদ্যালয়টি। পরীক্ষায় অংশ নিতে সকালে ওই ছাত্রী তার সহপাঠিদের সাথে কেন্দ্রে আসে। কেন্দ্রে আসার কোন এক সময় কাউকে না জানিয়ে তার প্রেমিকের সাথে পালিয়ে যায়। যার সাথে পালিয়ে গেছে তার স্ত্রী ও সংসার আছে বলেও জানা যায়।

বাথইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস কুমার বলেন, স্কুলের অন্যান্য শিক্ষার্থীর সঙ্গে ওই ছাত্রীর কেন্দ্রে যাওয়ার কথা ছিল। পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথেই সে উধাও হয়ে যায়। (জাগো নিউজ)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৪: ১০ এ.এম, ০২ ফেব্রুয়ারি২০১৮,শুক্রবার।
এএস