Home / বিশেষ সংবাদ / এশিয়া কাপের ফাইনালের টিকেটপ্রত্যাশীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ (ভিডিওসহ)
এশিয়া কাপের ফাইনালের টিকেটপ্রত্যাশীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ (ভিডিওসহ)
এশিয়া কাপের ফাইনালের বিপুল সংখ্যক টিকেটপ্রত্যাশীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

এশিয়া কাপের ফাইনালের টিকেটপ্রত্যাশীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ (ভিডিওসহ)

এশিয়া কাপের ফাইনালের বিপুল সংখ্যক টিকেটপ্রত্যাশীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে আহত হয়েছে কয়েকজন। কয়েকজনকে পুলিশ আটক করলেও পরে ছেড়ে দেয়।

এই সংঘর্ষের কারণে শনিবার মিরপুর ১০ নম্বর সেকশনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) বুথে টিকেট বিক্রি চার ঘণ্টা দেরিতে শুরু হয়।

বাংলাদেশ-ভারতের রোববারের ফাইনাল খেলার টিকেট কিনতে টিকেট এদিন সকাল থেকেই ছিল দীর্ঘ লাইন।

দুপুর ১২টায় টিকেট বিক্রি শুরুর কথা ছিল। কিন্তু বিসিবি থেকে তখন পর্যন্ত টিকেট পাঠানো হয়নি বলে বেসরকারি এই ব্যাংকের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান।

এর মধ্যেই ‘টিকেট নাই’ এবং ‘জাল টিকেট বিক্রি হচ্ছে’ গুজব ছড়ালে বেলা পৌনে ১২টার দিকে লাইনে দাঁড়ানো টিকেট প্রত্যাশীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়।

মিরপুর থানার ওসি ভূইয়া মাহবুব হোসেন বলেন, “টিকেট বিক্রি শুরুর আগেই এক পর্যায়ে ব্যাংকে ইট নিক্ষেপ এবং সড়কে গাড়ি ভাংচুর শুরু হলে পুলিশ লাঠিচার্জ করে।”

প্রত্যক্ষদর্শীরা জানায়, টিকেট প্রত্যাশীরা টিকেট বিক্রিতে নানা অনিয়মের অভিযোগ তুলে ক্ষুব্ধ হয়ে উঠলে পুলিশ কাঁদুনে গ্যাস ও রবার বুলেট ‍ছুড়তে শুরু করে।

ওই সংঘর্ষের পর টিকেট বিক্রি আর শুরু হয়নি। কখন হবে, তার কোনো ঘোষণাও আসেনি ব্যাংকের কাছ থেকে।

এরপর বিকাল সোয়া ৪টার দিকে টিকেট বিক্রি শুরু হয়। এক ব্যক্তিকে শুধু একটি টিকেটই দেওয়া হয় এবং তা শুধু দেড়শ টাকা দামের টিকেট।

এক ঘণ্টার মধ্যে টিকেট বিক্রি শেষ হয়ে যায়, তখনও অনেকে লাইনে দাঁড়িয়েছিলেন।

টি-টোয়েন্টির এই টুর্নামেন্টে বাংলাদেশ-ভারত খেলা ঘিরে টাইগার সমর্থকদের ব্যাপক আগ্রহ রয়েছে। টিকেট নিয়ে হাহাকার চলছে বলেও আগেই গণমাধ্যমে খবর এসেছে।

নিউজ ডেস্ক || আপডেট: ০৬:৩৫ অপরাহ্ন, ০৫ মার্চ ২০১৬, শনিবার

এমআরআর