Home / খেলাধুলা / এবার মেসির ‘দুলাভাই’ হচ্ছেন রোনালদো!
এবার মেসির ‘দুলাভাই’ হচ্ছেন রোনালদো!

এবার মেসির ‘দুলাভাই’ হচ্ছেন রোনালদো!

খেলার মাঠে তাদের চরমদ্বন্দ্ব।কিন্তু এবার কি হবে? ক্রিস্টিয়ানো রোনালদো যে আর্জেন্টিনার জামাই হতে চলেছেন! তার মানে মেসি আর রোনালদো শালা- দুলাভাই!

বর্তমান বান্ধবীর সঙ্গে সংসার পাতার পরিকল্পনা করছেন রোনালদো। ইনস্টাগ্রামে আর্জেন্টিনার কন্যা জর্জিনা রদ্রিগেজ যে লাজুক হেসে হ্যাঁ বলে দিয়েছেন, এ আর না বলে দিলেও চলছে।

ব্যক্তিগত ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও দিয়েছেন জর্জিনা। রোনালদোর গাড়িতে চড়ে বাইরে যাচ্ছিলেন। এ সময় ক্যামেরার দিকে তাকিয়ে উড়ন্ত চুমু ছুড়ে দেন জর্জিনা এবং বলেন, ‘আমার প্রিয় মানুষের পাশে আছি।’ এ সময় তাঁর হাতের অনামিকায় চকচকে একটি আংটি দেখা গেছে। এরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা, এটা কি বাগদানের আংটি?

কদিন আগে ইনস্টাগ্রামেরই এক লাইভ ভিডিওতে স্প্যানিশ নাগরিক জর্জিনা জানিয়েছেন, তিনি জন্মসূত্রে আর্জেন্টাইন, ‘আমার মা স্প্যানিশ হলেও বাবা আর্জেন্টিনার। আমার জন্ম হয়েছে বুয়েনস এইরেসে। বাবা আমার মাকে রাজি করানোর অনেক চেষ্টা করেছিলেন আর্জেন্টিনায় স্থায়ী হতে কিন্তু পারেননি।’

আরও পড়ুন…

চুপিসারে ‘বাগদান’ সারলেন ক্রিশ্চিয়ানো রোনালদো!

পর্তুগীজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। মডেল জর্জিনা রডরিগেজের সঙ্গে এবার বোধহয় পাকাপাকিভাবেই সংসার করতে চলেছেন রিয়ালের প্রাণ ভোমরা।

সোশ্যাল মিডিয়ায় তাঁর গার্লফ্রেন্ডের একটি ছবি পোস্টের পরই শুরু হয়েছে জল্পনা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন জর্জিনা। যেখানে তাঁর অনামিকায় জ্বলজ্বল করছে একটি আংটি। এরপর থেকেই উঠেছে প্রশ্ন, তবে কি এটি তাঁর এনগেজমেন্ট রিং? তাহলে কি চুপিসারেই বাগদান পর্ব সেরে ফেললেন সিআর সেভেন?

অনেকে বলছেন, স্পেনে সাধারণত বিয়ে বা এনগেজমেন্টের হীরের আংটিই এই নকশার হয়ে থাকে। আর ছবিটি যেন আংটিটি দেখাতেই তোলা হয়েছে। পোস্টটিতে আবার লেখা, ‘আমার প্রিয়জনের সঙ্গে’। সবমিলিয়ে অনেকেই আন্দাজ করছেন, বাবা হওয়ার পর এবার রোনালদোও হাঁটতে চলেছেন লিওনেল মেসির পথেই।

রোনালদো দুই সন্তানের বাবা হওয়ার পর গত বছরই দীর্ঘদিনের বান্ধবী অ্যান্তোলিনার সঙ্গে নতুন ইনিংস শুরু করেছেন মেসি। এবার কি তবে রোনালদোর পালা? এ নিয়েই সরগরম নেটদুনিয়া।

Leave a Reply